বান্ধবীর প্রাক্তন স্বামীকে বিয়ে করে বিতর্কে দক্ষিণী অভিনেত্রী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৩

হানসিকা মোতওয়ানি, ছবি- সংগৃহীত

গত ডিসেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। ব্যবসায়ী সোহেল কাঠুরিয়ার সাথে বহু বছরের বন্ধুত্ব তার। অবশেষে গত বছর বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই বন্ধু।

তবে বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় বইছে। অভিনেত্রী হানসিকার বর্তমান স্বামী যে তারই এক বান্ধবীর প্রাক্তন স্বামী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, বান্ধবীর ঘর ভেঙে নিজের সংসার পেতেছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। এই অভিযোগে সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক ট্রোলের মুখে পড়েন এই অভিনেত্রী। এর মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার বিয়ে নিয়ে বানানো রিয়্যালিটি শো ‘লভ, শাদি, ড্রামা’।

সেই অনুষ্ঠানেও আভাস মিলেছে বিতর্কের। এবার ভালোবাসা দিবসে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন দক্ষিণী অভিনেত্রী হানসিকা মোতওয়ানি।

স্বামী সোহেলের সাথে প্রায় ৮ বছরের দীর্ঘ সম্পর্ক হানসিকার। প্রথমে বন্ধুত্ব, তার পরে প্রেম। ২০২২ সালে সোহেলের সাথে বাগ্‌দান সারেন ‘করিশ্মা কা করিশ্মা’ খ্যাত অভিনেত্রী। এরপর গত ডিসেম্বরে ‘ফেয়ারিটেল ওয়েডিং’। তবে সত্যিই কি স্বপ্নের মতোই ছিল সেই বিয়ে? তার বিরুদ্ধে বান্ধবীর ঘর ভাঙার অভিযোগ ওঠায় একাধিক বার অপরাধবোধে ভুগেছেন হানসিকা। ‘লভ, শাদি, ড্রামা’য় জানান অভিনেত্রী নিজে।

তবে সেই সব বিতর্ক পিছনে ফেলে এখন সোহেলের সাথে সংসারে মন অভিনেত্রীর। হানসিকার মতে, “ছোট থেকে শুনতাম, প্রিয় বন্ধুকে বিয়ে করাই মজাই আলাদা। এখন বুঝেছি, সেটা কতটা শান্তির। বন্ধুর সাথে বোঝাপড়াটা অন্য মাত্রায় হয়, তাই বাকি সব কিছু সহজ হয়ে যায়।”

Nagad

বিয়ের মাসখানেকের মধ্যেই কাজে ফিরছেন অভিনেত্রী হানসিকা, সংসার সামলাবেন কী করে? দক্ষিণী সিনেমার অভিনেত্রী হানসিকার উত্তর, “সোহেল খুব সুন্দর ভাবে রোম্যান্টিক ডিনারের পরিকল্পনা করে। আমি যখন কাজের জন্য বাইরে থাকি, তখন সময় দেওয়াটা একটু কঠিন হয়ে দাঁড়ায়। তবে বিয়ের পরে সেটাই আরও ভালো ভাবে ব্যালান্স করার চেষ্টা করব।”

সারাদিন/১৫ ফেব্রুয়ারি/এমবি