জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৩

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি। এই প্রতিষ্ঠানে তিনটি পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৯ মার্চ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

পদের নাম: হিসাবরক্ষক কাম কোষাধ্যক্ষ, লাইব্রেরি অ্যাটেন্ডেন্ট, বার্তা বাহক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২৩ সালের ১৯ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন যেভাবে: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিরা অনলাইনে http://napd.teletalk.com.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল করা যাবে। এছাড়া [email protected] বা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমেও যোগাযোগ করা যাবে। মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: হিসাবরক্ষক কাম কোষাধ্যক্ষ পদের জন্য সার্ভিস চার্জসহ ২২৩ টাকা ও বাকি ২টি পদের জন্য ১১২ টাকা আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৯ মার্চ ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২০ ফেব্রুয়ারি/এমবি