বৃহত্তর হোয়ারপাড়া বৌদ্ধ কল্যাণ সমিতি: চট্টগ্রাম মহানগরের কমিটি গঠন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২৩

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলাধীন বৃহত্তর হোয়ারাপাড়া গ্রামের নগরীর সংগঠন বৃহত্তর হোয়ারপাড়া বৌদ্ধ কল্যাণ সমিতি-চট্টগ্রাম মহানগর’র বিগত কমিটির মেয়াদ পূর্তিতে গঠিত নির্বাচন কমিশন আহুত সাধারণ সভা ১৯ ফেব্রুয়ারি নগরীর কাতালগঞ্জস্থ নব পণ্ডিত বিহার মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রধান নির্বাচন কমিশনার ড. সুব্রত বরণ বড়ুয়া’র সভাপতিত্বে সভায় উপস্থিত সদস্যগণের মতামত ও সম্মতিতে সংগঠনের প্রধান উপদেষ্টা সুকুমার বড়ুয়া ও অপর দুই নির্বাচন কমিশনার বিপ্লব বড়ুয়া বটু ও তাপস কান্তি বড়ুয়া সংগঠনের ২০২৩-২০২৪ মেয়াদের জন্য কার্যকরী গঠন করেন।

কমিটি নিম্নরূপ,

সভাপতি- ডা: অনিল কান্তি বড়ুয়া, সহ-সভাপতি যথাক্রমে উপাধ্যক্ষ ড. সুব্রত বরণ বড়ুয়া, লায়ন শোভন বড়ুয়া, বিপ্লব বড়ুয়া বটু, অধ্যাপক বিপ্লব বড়ুয়া, দীপন কান্তি বড়ুয়া, সাধারণ সম্পাদক- লায়ন উজ্জ্বল কান্তি বড়ুয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক- অবিনাশ বড়ুয়া, প্রকৌশলী সুমন বড়ুয়া, অর্থ-সম্পাদক- তাপস কান্তি বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক- প্রবীর বড়ুয়া নন, প্রচার ও প্রকাশনা সম্পাদক- প্রকৌশলী মান্না বড়ুয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক- দিলীপ কুমার বড়ুয়া, ধর্মীয় সম্পাদক- অমলেন্দু বিকশ বড়ুয়া, সমাজকল্যাণ সম্পাদক- রূদয়ন বড়ুয়া, দপ্তর সম্পাদক- অমল কান্তি বড়ুয়া, কার্যকরী সদস্য যথাক্রমে- অলক বড়ুয়া, শরন বড়ুয়া, ডা. সজল বড়ুয়া, প্রকৌশলী বনফুল বড়ুয়া, মৃদুল বড়ুয়া। মোট ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। সভায় আরো উপস্থিত ছিলেন কনক কান্তি বড়ুয়া, সুশীল বড়ুয়া প্রমূখ।

নবনির্বাচিত সভাপতি ডা: অনিল কান্তি বড়ুয়া এবং সাধারণ সম্পাদক লায়ন উজ্জ্বল কান্তি বড়ুয়া অভিব্যক্তি প্রকাশে সমাজ-সদ্ধর্মের কল্যান ও সাংগঠনের সামগ্রিক উন্নয়নে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

সারাদিন. ২১ ফেব্রুয়ারি

Nagad