মাঠে আমাদের মধ্যে কোনও সমস্যা থাকে না: তামিম

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৩

ছবি- সংগৃহীত

দুই সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালের দ্বন্দ্ব এখন মিডিয়ায় আলোচ্য বিষয়। দু’জনের বিরোধ নিয়ে মন্তব্যও করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তবে মাঠের বাইরে সম্পর্ক যেমনই থাকুক, মাঠের ভেতরে দু’জনের সম্পর্ক খুবই স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাজধানীর মিরপুরে ইংল্যান্ড সিরিজপূর্ব এক সংবাদ সম্মেলনে তামিম এই কথা বলেন।

ওয়ানডে দলের অধিনায়ক বলেন, “পরিষ্কার করে বলছি যে, বাংলাদেশের জার্সি গায়ে আমরা যখন মাঠে নামি, তখন আমাদের মধ্যে কোনও সমস্যা থাকে না। আমরা একসাথে ব্যাটিং করি, পার্টনারশিপ করি। তখন আমাদের মধ্যে কোনও ঝামেলা থাকে না। আমি ওয়ানডে অধিনায়ক। ম্যাচে তার যখন প্রয়োজন তখন তাকে দিয়ে বোলিং করাই। ফিল্ডিং সাজাই। সে উইকেট পেলে তাকে কংগ্রাচুলেট করি, হাইফাই করি। সেও করে। কাজেই আপনাদের বলতে পারি, মাঠের মধ্যে আমাদের দু’জনের সম্পর্কে কোনও সমস্যা নেই।”

তামিম ইকবাল বলেন, “আমরা দু’জন দু’জনের জায়গা থেকে বাংলাদেশের জন্য যতটুকু করণীয় কাজ ততটুকু করি। মাঠে আমাদের দু’জনের পূর্ণ আত্মনিবেদন থাকে। সেখানে কোনও ব্যক্তিগত দ্বন্দের কোনও চিন্তাই আসে না।”

একদিন আগেই এক সাক্ষাৎকারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, দলের মধ্যে গ্রুপিং আছে। এছাড়া সাকিব ও তামিমের মধ্যে বিরোধ রয়েছে। একজনের সাথে আরেকজনের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ। এ নিয়ে তিনি নিজে উদ্যোগ গ্রহণ করেও দুই জনের বিরোধ মেটাতে পারেননি বলে মন্তব্য করেছিলেন বোর্ড প্রেসিডেন্ট।

Nagad

সারাদিন/২৬ ফেব্রুয়ারি/এমবি