অন্তঃসত্ত্বা দুই স্ত্রীকে দেখভালে তৃতীয় বিয়ে!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতীয় জনপ্রিয় ইউটিউবার ও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে খুবই পরিচিত মুখ আরমান মালিক। নেট মাধ্যমে উঠে আসে তার পারিবারিক জীবনের ছবিও। আরমানের দুই স্ত্রী, পায়েল ও কৃতিকা।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে, পায়েল ও কৃতিকা দুই জনেই অন্তঃসত্ত্বা। পায়েল ও কৃতিকা তাদের বেবি বাম্পও দেখান। কিন্তু এখানেই শেষ নয়। ভাইরাল ভিডিও’র শেষে ছিল বিশাল চমক।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ জানিয়েছে, এরপর ভিডিওতে প্রবেশ তৃতীয় নারীর। তার আগে অন্য একটি ভিডিওতে আরমান তার পরিচয় দেন নিজের তৃতীয় স্ত্রী বলে। তরুণীর নাম লক্ষ্যা। সেই ভিডিওটি ভাইরাল হয়। তৃতীয় স্ত্রী পরিচয়ে পরিচয় করানো ওই তরুণীকে আগের দুই স্ত্রীর সামনে এনে করা ভিডিওটিও ভাইরাল হয়ে যায়।

এবার তৃতীয় তরুণীকে দেখেই আরমানের দুই স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়। চূড়ান্ত ঝগড়ার মধ্যে আরমান জানান তৃতীয় স্ত্রী আসলে ঠাট্টা। আদৌ সত্যি নয়। মাত্র ২ দিনে ভিউজ ছাপিয়েছে ২.২ মিলিয়ন। নেটিজেনদের মধ্যে হাসির রোল।

সম্প্রতি আরমান মালিক ইনস্টাগ্রামে জানান তার দুই স্ত্রী পায়েল ও কৃতিকা অন্তঃসত্ত্বা। আরমান ২০১১ সালে বিয়ে করেন পায়েলকে। তাদের একমাত্র সন্তানের নাম চিরায়ু। এর সাত বছর পর ২০১৮ সালে পায়েলের প্রিয়তম বন্ধু কৃতিকাকে বিয়ে করেন আরমান।

নেটিজেনদের রসিক মন্তব্য, কোনও মজা নয়, আরমান হয়তো সত্যি তৃতীয় বিয়ে করতে চলেছেন। কারও কারও ধারণা, দুই অন্তঃসত্ত্বা স্ত্রীর দেখভালের জন্য হয়তো তৃতীয় বিয়ে করতে চলেছেন ইউটিউবার আরমান মালিক।

Nagad

সারাদিন/২৮ ফেব্রুয়ারি/এমবি