শুটিং সেটে দুর্ঘটনায় ক্ষত-বিক্ষত সামান্থার দুই হাত

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৩

ছবি- সংগৃহীত

শুটিং সেটে মারাত্মকভাবে আহত হয়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এই খবর সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই দিয়েছেন নায়িকা।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ওয়েব সিরিজ ‘সিটাডেলে’র হিন্দি সংস্করণের একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাতে সামান্থা মারাত্মক চোট পান।

ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে অভিনেত্রী সামান্থা লিখেছেন, “অ্যাকশনের বিশেষ সুবিধা।”

নেট দুনিয়ায় সামান্থার প্রকাশ করা এক ছবিতে দেখা গেছে, তার দুই হাতের আঙুল, কব্জি কেটে ক্ষত-বিক্ষত হয়ে গেছে। এই ছবি দেখেই উদ্বিগ্ন সামান্থার ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, হাতে গ্লাভস পরে ঘুঁষি মারার দৃশ্য অভিনয় করতে হয়েছে সামান্থাকে। স্টান্টম্যানের সাহায্য ছাড়া অ্যাকশন দৃশ্য নিজেই শট দেওয়ার চেষ্টা করছিলেন দক্ষিণী এই নায়িকা। আর তাতেই ক্ষতবিক্ষত হল নায়িকার হাত।

এই সিরিজে মারকাটারি অ্যাকশন করতে দেখা যাবে সামান্থাকে। দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে অ্যাকশন দৃশ্যের অনুশীলনের ভিডিও পোস্ট করেছিলেন সামান্থা। রুশো ব্রাদার্সের সিটাডেলের ভারতীয় সংস্করণ তৈরি করছেন রাজ এবং ডিকে জুটি। এই সিরিজে সামান্থার পাশাপাশি দেখা মিলবে বরুণ ধাওয়ানের।

Nagad

সামান্থাকে শেষ দেখা গিয়েছে তেলুগু অ্যাকশন-থ্রিলার ‘যশোদা’ ছবিতে। সেখানে এক সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

সারাদিন/২৮ ফেব্রুয়ারি/এমবি