সৃষ্টিকর্তাকেও ধন্যবাদ জানালেন লিওনেল মেসি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, মার্চ ১, ২০২৩

সপ্তম বারের মতো ‘ফিফা দ্য বেস্ট’ অ্যাওয়ার্ড জিতেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আবারও ফিফা বর্ষসেরা পুরস্কার জিতে নিজেকে ‘সৌভাগ্যবান’ মনে করছেন তিনি। শুধু তাই নয়, পুরস্কার নিতে গিয়ে সবাইকে মনে করিয়ে দিয়েছেন তিনি শুধু একজন ফুটবলারই নন, দায়িত্বশীল পিতাও। এতেই শেষ নয়, সৃষ্টিকর্তাকেও ধন্যবাদ জানালেন সুপারস্টার লিওনেল মেসি।

প্যারিসে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে ছেলেদের বিভাগে সেরা ফুটবলারের স্বীকৃতি পান মেসি। এ নিয়ে সপ্তমবার ফিফার বর্ষসেরা ফুটবলার হলেন তিনি।

পুরস্কার হাতে বক্তৃতা দিতে গিয়ে লিওনেল মেসি বলেন, “আজ আমার সতীর্থদের ধন্যবাদ দিতে চাই। আজ আমি, দিবু (এমিলিয়ানো মার্টিনেজ) এবং লিওনেল স্কালোনি এখানে উপস্থিত আছি। আমরা তাদের (সতীর্থদের) প্রতিনিধিত্ব করছি। তাদের ছাড়া আমরা এখানে উপস্থিত থাকতে পারতাম না, যেমনটা আমার কোচ স্কালোনি বলছিলেন।”

সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়ে মেসি বলেন, “অনেক লড়াইয়ের পর আমি আমার স্বপ্নপূরণ করতে পেরেছি। অনেক চাওয়ার পর অবশেষে সেটি ধরা দিয়েছে। এটা (বিশ্বকাপ জয়) আমার ক্যারিয়ারে ঘটা সুন্দর জিনিসগুলোর একটি। আমার মনে হয়, সব ফুটবলারই এটার স্বপ্ন দেখে এবং খুব কম মানুষই এটি অর্জন করতে পারে। আমি যথেষ্ট সৌভাগ্যবান যে সেটা করে দেখাতে পেরেছি। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, আমি পেরেছি।”

লিওনেল মেসি বলেন, “অবশেষে আমি আমার পরিবার এবং আর্জেন্টিনার জনগণকে ধন্যবাদ জানাতে চাই, যারা এই অর্জনকে আমাদের মতো করে উদযাপন করেছে। সেটা খুবই বিশেষ একটা মাস ছিল, যা কি-না অনেক দিন পর্যন্ত আমাদের সবার স্মৃতিতে থেকে যাবে।”

“আর বেশি কিছু নয়, আমি আমার সন্তানদের চুমু পাঠাতে চাই। যারা এটা দেখছে। থিয়াগো, মাতেও এবং চিরো আমি তোমাদের ভালোবাসি। এখন ঘুমুতে যাও। সবাইকে অনেক ধন্যবাদ।” বললেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

Nagad

সারাদিন/০১ মার্চ/এমবি