টিকটক ভিডিও করা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৩

সুনামগঞ্জের ছাতকে টিকটক ভিডিও করা নিয়ে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এতে এক যুবক নিহত ও আহত হয়েছেন অন্তত অর্ধশতাধিক।

বুধবার (১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে ছাতক সুরমা ব্রিজের গোলচত্বর এলাকায় শহরের ভাসখালা ও কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত সাইফুল উপজেলার মুক্তিরগাঁও গ্রামের মৃত চমক আলীর ছেলে।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় কয়েকজনকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুরমা ব্রিজের গোল চত্বর এলাকায় বুধবার বিকালে ছাতকের দুইজন মেয়ে ও মুক্তিরগাঁও গ্রামের কয়েকজন যুবক টিকটক ভিডিও বানাচ্ছিল। এ সময় বাঁশখলা গ্রামের যুবকরা তাদের বাধা দেয় ও অশোভন আচরণ করে। এর জেরে মুক্তিরগাঁও গ্রামের আব্দুস সোবানের ছেলে মামুনকে ছুরিকাঘাত করা হয়।

এই খবর মুক্তিরগাঁও গ্রামে ছড়িয়ে পড়লে গ্রামবাসীরা লাঠি-সোটা ও ইটপাটকেল নিয়ে বাঁশখলা গ্রামে গিয়ে লোকজনকে ডাকাডাকি শুরু করে। এ সময় বাঁশখলা গ্রামের বাসিন্দারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলে দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

Nagad

সংঘর্ষ চলাকালে কয়েকটি দোকান, একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ সময় সাইফুল ইসলাম গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছাতক সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রনজয় চন্দ্র মল্লিক জানান, টিকটক ভিডিও বানানো কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন মারা গেছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় ২০ জনকে আটক করা হয়েছে।