বিশ্বকাপজয়ী খেলোয়াড়দের স্বর্ণের আইফোন দিচ্ছেন মেসি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৩

কাতার বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের খেলোয়াড় ও স্টাফদের স্বর্ণের আইফোন উপহার দিচ্ছেন লিওনেল মেসি। দলের খেলোয়াড় ও স্টাফ মিলিয়ে মোট ৩৫ সদস্যের জন্য ২৪ ক্যারেটের স্বর্ণে মোড়ানো আইফোন অর্ডার করেছেন আর্জেন্টাইন এই সুপারস্টার।

বৃহস্পতিবার (০২ মার্চ) যুক্তরাজ্য-ভিত্তিক সংবাদমাধ্যম ‘দ্য সান’ এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, স্বর্ণের প্রলেপ দেওয়া এইসব আইফোনের পেছনে লিওনেল মেসির খরচ হবে ১ লাখ ৭৫ হাজার ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি টাকা। এরই মধ্যে আইফোন গুলোর ছবি প্রকাশ করেছে ডিজাইনকারী সংস্থা আইডিজাইন।

ছবিতে দেখা যায়, স্বর্ণের মোড়ানো মুঠোফোন গুলোর পেছনে আর্জেন্টিনার তিনবার বিশ্বকাপ জয়ের প্রতীক হিসেবে তিনটি তারকা, আর্জেন্টিনা ফুটবল দলের লোগো, খেলোয়াড়দের নাম ও জার্সি নম্বর খোদাই করা হয়েছে। সতীর্থদের উপহার দেওয়ার পাশাপাশি নিজের জন্যও স্বর্ণের মোড়ানো আরেকটি আইফোন কিনেছেন লিওনেল মেসি।

আইডিজাইন গোল্ডের সিইও বেনজামিন লিওনস বলেন, “লিওনেল শুধু বড় তারকাই নন, তিনি আইডিজাইন গোল্ডের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহক। তিনি বিশ্বকাপ ফাইনালের কয়েক মাস পর আমাদের সাথে যোগাযোগ করেছিলেন। তিনি (মেসি) বলেছিলেন, বিশ্বকাপ জয় বিশেষভাবে উদযাপন করতে চান। তিনি সহকর্মীদের জন্য একটি বিশেষ উপহার দিতে চান। কিন্তু সাধারণ উপহার দিতে চান না। তাই আমি তাকে স্বর্ণের আইফোনের পরামর্শ দিয়েছিলাম। তিনি এই বিষয়টি পছন্দ করেছিলেন।”

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া আর্জেন্টিনা দলের সবাইকে স্বর্ণের প্রলেপ দেওয়া বিশেষ মডেলের ‘আইফোন ১৪’ মুঠোফোন উপহার দিয়েছেন মেসি। এই উপহারের তালিকা থেকে বাদ পড়েনি আর্জেন্টিনা দলের কোচিং স্টাফও। সব মিলিয়ে ৩৫টি বিশেষ আইফোন উপহার দিয়েছেন লিওনেল মেসি।

Nagad

সারাদিন/০২ মার্চ/এমবি