অশালীন মন্তব্য কারীদের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ সায়ন্তিকার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৩

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও চুটিয়ে কাজ করছেন টলিউডের অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। গত কয়েকদিন ধরে একের পর এক পোস্টে অশালীন মন্তব্যের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী ও রাজনীতিক সায়ন্তিকা।

অশালীন মন্তব্য কারীদের শিক্ষা দিতে অভিযুক্ত ব্যক্তির আইডি উল্লেখ করে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন অভিনেত্রী সায়ন্তিকা। যদিও ওই অভিযুক্তের এক নয়, একাধিক প্রোফাইল আছে, যা দিয়ে তিনি আক্রমণ চালিয়ে গেছেন উল্লেখ করেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জনৈক ব্যক্তির নাম শিলাদিত্য। একটি টেক্সট শেয়ার করেন অভিনেত্রী। যাতে
লিখেছেন, “সবাই যান গিয়ে দেখে আসুন @sila_ditya20-র কমেন্ট আমার আগের পোস্টে। সরি শিলাদিত্য আমি আপনাকে এত গুরুত্ব দিতে চাইনি। কিন্তু আপনার উচিত এবার অন্য মহিলাদের সম্মান দেওয়া শুরু করা। আমি আপনাকে বলেছি নিস্তব্ধতা মানুষ ভুল ভাবে। @Siladitya410 এর আরেকটা আইডি। এবার অন্তত আপনার মুখটা বন্ধ করা উচিত।”

সাথে পোস্ট করে লিখেছেন, “আজ আমি যা কিছু অর্জন করেছি, তার জন্য সবসময় কৃতজ্ঞ আমার অনুরাগী ও শুভানুধ্যায়ীদের কাছে। কিন্তু নোংরামির বিরুদ্ধে আওয়াজ তোলাও আমার দায়িত্বের মধ্যে পড়ে। মহিলাদের এভাবে অসম্মান কোনওভাবেই সহ্য করা যায় না। আপনি কাউকে পছন্দ বা অপছন্দ করতেই পারেন। কিন্তু তা বলে এসব নয়। এবার আপনার চুপ করা উচিত।”

অভিনেত্রী সায়ন্তিকার এই পোস্টে কমেন্ট করেছেন মিমি চক্রবর্তী। পরামর্শ দিয়েছেন, সাইবার সেলে অভিযোগ করার। সাথে কমেন্টে সায়ন্তিকা এটাও স্পষ্ট করে দিয়েছেন যে তিনি শিলাদিত্যর করা কমেন্টের স্ক্রিনশট দিতেও লজ্জা পাবেন না! বলে রাখা ভালো, সায়ন্তিকার পোস্টে কমেন্ট করা ওই দুটো আইডিই এখন ডি-অ্যাক্টিভেট করে দেওয়া হয়েছে।

সারাদিন/০২ মার্চ/এমবি

Nagad