স্ত্রীর মামলায় আল আমিনের বিরুদ্ধে অভিযোগ গঠন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২৩

সংগৃহীত

যৌতুক ও নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় অভিযোগ গঠন করেছেন ঢাকার একটি ট্রাইব্যুনাল। এর মাধ্যমে এই মামলায় আল আমিনের আনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে।

রোববার (০৫ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮-এর বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল।

এদিন আল আমিন আদালতে উপস্থিত হয়ে নিজেকে নির্দোষ দাবি করেন। শুনানি শেষে বিচারক তার বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দেন। সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ০৯ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্র পক্ষের আইনজীবী স্পেশাল পাবলিক প্রসিকিউটর মো. রেজাউল করিম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা প্রত্যাহারের জন্য বারবার চাপ দিয়ে আসছিলেন, এই কারণ দেখিয়ে তার স্ত্রী আল আমিনের জামিন বাতিলের আবেদন করার পর এই আদেশ আসে।

এরআগে গত ০২ ফেব্রুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আল আমিনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা।

Nagad

তার আগে গত বছরের ৬ সেপ্টেম্বর আত্মসমর্পণের পর আল আমিনকে আট সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।

উল্লেখ্য, ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আল আমিন তাকে নির্যাতন ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে একই বছরের ০১ সেপ্টেম্বর মিরপুর থানায় একটি মামলা দায়ের করেন ইশরাত। একই বছরের ০৭ সেপ্টেম্বর পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইন, ২০১০ অনুযায়ী প্রতি মাসে ১ লাখ টাকা ভরণপোষণ দাবি করে ঢাকার আদালতে আরেকটি মামলা করেন ইশরাত।

সারাদিন/০৫ মার্চ/এমবি