নারায়ণগঞ্জে ছাদ থেকে লাফিয়ে কাউন্সিলরের প্রথম স্ত্রীর আত্মহত্যা: পুলিশ

নারায়ণগঞ্জ সংবাদদাতানারায়ণগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২৩

ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহ্জালাল বাদলের প্রথম স্ত্রী সাদিয়া নিঝু ৭তলা ভবনের ‘ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

রোববার (০৫ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের চাষাঢ়ার বালুর মাঠ এলাকার এই ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ সাদিয়া নিঝুর (৩০) স্বামী শাহ্জালাল বাদল নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৃতীয় বারের মতো কাউন্সিলর ও বর্তমানে প্যানেল মেয়র নির্বাচিত হন। তিনি নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের ভাতিজা। সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়কও ছিলেন বাদল।

শাহ্জালাল বাদল ২০২২ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৃতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মোল্লা গণমাধ্যমকে জানান, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের চাষাঢ়ার বালুর মাঠ এলাকার রাজু প্যালেস থেকে ওই নারী পড়েন। সাদিয়া নিঝু রাজু প্যালেসের ছয়তলায় তার মা ও ছেলেকে নিয়ে থাকতেন৷ তিনি একই ভবনের তৃতীয় তলায় ‘নিঝু বিউটি পার্লার’ নামে একটি প্রতিষ্ঠান চালাতেন।

Nagad

ভবনটির নিচতলার ‘মেলা ফুড জোন’ রেস্তোরাঁর মালিক মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, ভবনের পেছনের দিকে ভারী কিছু পড়ে যাওয়ার শব্দ পেয়ে সেখানে গেলে সাদিয়া নিঝুকে পাওয়া যায়৷ পরে মুমূর্ষু অবস্থায় তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ নুরুজ্জামান গণমাধ্যমকে বলেন, দুপুর পৌনে ১টার দিকে হাসপাতালে ওই নারীকে মৃত অবস্থায় আনা হয়৷ তার মরদেহ মর্গে আছে৷ পুলিশে খবর দেয়া হয়েছে৷

ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, ভিক্টোরিয়া হাসপাতালে এক নারীর মরদেহ আছে৷ তিনি আত্মহত্যা করেছেন বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে৷ পুলিশ পাঠানো হয়েছে, প্রাথমিক তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, ২০০৭ সালে সাদিয়া নিঝুকে বিয়ে করেন শাহজালাল বাদল। তাদের একটি সন্তান রয়েছে। এর মধ্যে গত বছর ০৮ ফেব্রুয়ারি নিজ বাসায় সাংবাদিকদের ডেকে কাউন্সিলর শাহজালাল বাদলের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তার স্ত্রী। সেদিন সাংবাদিকদের সাদিয়া নিঝু অভিযোগ করেন, “সম্প্রতি আমাকে না জানিয়ে বাদল দ্বিতীয় বিয়ে করেছে। এতদিন যাবৎ সে আমাকে স্ত্রীর অধিকার থেকে বঞ্চিত করছে। সে আমার অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করেছে। আমার বাচ্চাটা খুব অসহায়। সে আমার ভরণ-পোষণের দায়িত্ব নিতে চায় না।”

সারাদিন/০৫ মার্চ/এমবি