হাই-টেক পার্ক কর্তৃপক্ষের নতুন ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ব্যবস্থাপনা পরিচালক পদে যোগদান করলেন অতিরিক্ত সচিব রেজাউল করিম।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। এর আগে তিনি বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টার শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

আজ সোমবার (৬ মার্চ) বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের কর্মকর্তাগণ তাঁকে ফুল দিয়ে বরণ করে নেয়। এসময় বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর পরিচালক (অর্থ ও প্রশাসন) মো. তবিবুর রহমান (উপসচিব), পরিচালক (কারিগরি) সৈয়দ জহুরুল ইসলাম (যুগ্ম সচিব) এবং বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের সকল কর্মকর্তা এবং আওতাধীন সকল প্রকল্পের পরিচালক ও উপ-পরিচালকগণ উপস্থিত ছিলেন। নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে রেজাউল করিম-কে পেয়ে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে।

মোহাম্মদ রেজাউল করিম সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আগামী দিনে আরো গতিশীলভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। আজ কর্মকর্তাগণের শুভেচ্ছা জ্ঞাপন ও মতবিনিময় সভায় বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ-এর ব্যবস্থাপনা পরিচালক পদে নিয়োগ প্রদান করায় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জাতির পিতা, মহান ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ এবং ১৫ই আগস্টের শহীদগণের আত্মার শান্তি কামনা করেন।

মোহাম্মদ রেজাউল করিম ১৩তম বিসিএস এর কর ক্যাডারের কর্মকর্তা। তিনি সহকারী কমিশনার (কর) হিসেবে ১৯৯৪ সালে যোগদান করেন। বর্ণাঢ্য কর্মজীবনে ২০১৩ সালে উপসচিব পদে, ২০১৯ সালে যুগ্ম-সচিব এবং ২০২২ সালে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পান রেজাউল করিম। সর্বশেষ তিনি বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টার শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সারাদিন. ৬ মার্চ. আরএ

Nagad