বলিউডের সতীশ মৃত্যুর ঘটনায় নয়া মোড়

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২৩

বলিউড অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক, ছবি- সংগৃহীত

বলিউড খ্যাতিমান অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিকের মৃত্যু ঘিরে ক্রমশ বাড়ছে রহস্য। গত ০৮ মার্চ দিল্লিতে এক বন্ধুর খামারবাড়িতে হোলি পার্টিতে উপস্থিত ছিলেন সতীশ। সেখানেই অনুভব করেন শারীরিক অস্বস্তি। হাসপাতালে যাওয়ার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ইতিমধ্যেই ওই খামারবাড়িতে হানা দিয়ে কিছু ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিশ।

এবার বর্ষীয়ান অভিনেতা সতীশ মৃত্যুর ঘটনা তদন্তে নয়া মোড়। দিল্লিতে যেই ব্যবসায়ীর খামারবাড়িতে হোলি পার্টির আয়োজন হয়েছিল, তার স্ত্রীর দাবি, সতীশকে বিষ দিয়ে থাকতে পারেন তার স্বামী। সেই বিষক্রিয়ার জেরেই নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেতার মৃত্যু হয়েছে, এমনটাই দাবি ব্যবসায়ীর স্ত্রীর।

কুবের গ্রুপের শীর্ষকর্তা বিকাশ মালুর বিরুদ্ধে অভিযোগ তারই দ্বিতীয় স্ত্রী সানভি মালুর।

সংবাদ সংস্থা সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, দিল্লি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন কুবের গ্রুপের পরিচালক বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী। একটি চিঠিতে তিনি জানান, বিকাশ মালুকে ১৫ কোটি রুপি ধার দিয়েছিলেন সতীশ। সেই টাকা ফেরত চেয়ে ব্যবসায়ীর সাথে এক বার বিদেশে দেখাও করেন অভিনেতা। টাকা ফেরত দেওয়া নিয়ে ওদের দু’জনের মধ্যে তর্কাতর্কি হয়েছিল বলে দাবি ব্যবসায়ীর স্ত্রীর।

সতীশকে টাকা ফেরত দিয়ে দেবেন বলে নাকি কথাও দিয়েছিলেন ওই ব্যবসায়ী। সানভির দাবি, ওর স্বামীর খামারবাড়িতে পার্টিতে এসেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সতীশ। তাই সানভির ধারণা, ওর স্বামীই টাকা ফেরত দেওয়া থেকে বাঁচতে অভিনেতাকে বিষজাতীয় কিছু দিয়েছিলেন।

উল্লেখ্য, দিল্লির ওই খামারবাড়ি থেকেই বেশ কিছু সন্দেহজনক ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিশ। ইতিমধ্যেই সানভির জবানবন্দি রেকর্ড করার জন্য ওকে তলব করা হয়েছে।

Nagad

সারাদিন/১২ মার্চ/এমবি