চট্টগ্রামে ‘সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন’র উপহার সামগ্রী বিতরণ

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২৩

সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন ২০১৭ থে‌কে সি‌লেট-চট্টগ্রামের মানবতা-আঞ্চ‌লিকতা-ইতিহাস-ঐতিহ‌্য বি‌শ্বের নতুন প্রজন্মের কাছে তুলে ধরার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় চট্টগ্রামে এই প্রথম কিছু মানবিক বন্ধুদের নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডে সীমা অক্সিজেন ভয়াবহ সিলিন্ডার বিস্ফোরণে আহত‌দের মাঝে চট্টগ্রাম মেডিকেল হাসপাতা‌লে ‘সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন’ এর পক্ষ থেকে ফল উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এই মানবিক কার্যক্রমে যারা অর্থ ও অন্যান্য সহযোগিতা করেছেন ফাউন্ডেশন এর পক্ষ থেকে তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

এ সময় প্রধান অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন অত্র সংগঠনের সম্মানিত উপদেষ্টা মানবিক চিকিৎসক, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া, বিশেষ অতিথি হি‌সে‌বে উপস্থিত ছি‌লেন অত্র সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও বিশিষ্ট ব্যাংকার বাংলাদেশ ব্যাংকের ডি‌জিএম মোঃ একরাম হো‌সেন, অত্র সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও সি‌নিয়র সাংবাদিক স‌রোয়ার আমিন বাবু, সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লী‌গের ক্রীড়া উপ-ক‌মি‌টির সা‌বেক সদস‌্য মামুন চৌধুরী এবং প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক সাংবাদিক উৎফল বড়ুয়া, রানা বড়ুয়া, বিজয় বড়ুয়া, জামাল উদ্দিন।

উল্লেখ্য সিলেটের গত ভয়াবহ বন্যার সময় মানবতার ডাকে সাড়া দিয়ে সিলেট বাসীর পাশে চট্টগ্রামের শিল্প প্রতিষ্ঠান সীমা রিরোলিং স্টিলমিল (এসএআরএম) দাঁড়িয়ে ছিলেন। সিলেট শহরের কয়েকটি স্পটে এবং দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নে, ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নে কয়েকটি স্পটে, গোয়াইনঘাট উপজেলার কয়েকটি স্পটে, সুনামগঞ্জ সদরের কয়েকটি স্পটে উক্ত বিতরণের সময় অত্র সংগঠন ও শিল্প প্রতিষ্ঠানের কর্মকর্তা সহ নিজ নিজ এলাকার জনপ্রতিনিধি ধারা বিতরণ করা হয়।

সিলেটের ভয়াবহ বন্যার সময় চট্টগ্রাম থেকে ‌নি‌য়ে আসা বিশাল ত্রাণবাহী বহরটির বিতরণের সময় উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের কৃতি সন্তান মাননীয় ডিআইজি পরিতোষ ঘোষ।

সারাদিন. ১২ মার্চ

Nagad