গর্ভপাত না করালে বিশেষ মুহূর্তের ছবি প্রকাশের হুমকি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৩

বার্সেলোনার সাবেক গোলরক্ষক জ্যাসপার সিলেসেন ও ক্রীড়া সাংবাদিক মারিয়া মরগান , ছবি- সংগৃহীত

গর্ভপাত না করালে বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়েছেন স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনার সাবেক গোলরক্ষক জ্যাসপার সিলেসেন। এমনই অভিযোগ তুলেছেন জ্যাসপার সিলেসেনের সাবেক প্রেমিকা ক্রীড়া সাংবাদিক মারিয়া মরগান।

২০২১ সালের অক্টোবরে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ক্রীড়া সাংবাদিক মারিয়া। তবে তার অভিযোগ, ২০২২ সালের নভেম্বর পর্যন্ত সন্তানের পিতৃত্ব স্বীকার করতে রাজি হননি গোলরক্ষক সিলেসেন।

২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় খেলা সিলেসেন। স্প্যানিশ বেশ কয়েকটি সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, পারিবারিক সহিংসতা আইনে মামলা করার কথা বলার পর মেয়ের পিতৃত্ব স্বীকার করেন নেদারল্যান্ডসের গোলরক্ষক।

ক্রীড়া সাংবাদিক মারিয়া বলেন, “সিলেসেন আমাকে সব সময়ই ব্ল্যাকমেইল করত। যখন গর্ভবতী ছিলাম, তখনও একই রকম আচরণ করত। আমাকে সব সময় ভয়ের মধ্যে রাখত। আমাকে গর্ভপাত করানোর জন্য চাপ দিত। গর্ভপাত না করালে আমার ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশ করে দেওয়ার হুমকি দিত। প্রায় প্রতি দিনই আমাকে ব্ল্যাকমেইল করত সিলেসেন। আমাকে সংবাদমাধ্যমের সাথে কথা বলতেও দিত না।”

মারিয়া আরও বলেন, “সেই লোকটাকে নিয়ে আর ভাবতে চাই না। আমি এখন শুধু মেয়েকে নিয়ে ভাবি। মেয়ের খাবারের সংস্থান করাই এখন আমার এক মাত্র লক্ষ্য। একটা লোক কখনও নিজের মেয়ের খোঁজ নেয়নি। মেয়ে যখন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ছিল, তখন এক দিনও দেখতে যায়নি। তার প্রতি আমার আর কোনো সম্মান নেই। মেয়ের গুরুতর অসুস্থতাতেও সিলেসেনের কিছু যায় আসে না।”

এর আগে গত বুধবার (০৮ মার্চ) বিশ্ব নারী দিবসে সাবেক প্রেমিকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন ক্রীড়া সাংবাদিক মারিয়া। যদিও লিওনেল মেসির সাবেক সতীর্থের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Nagad

সারাদিন/১৪ মার্চ/এমবি