মিনি স্কার্ট পরে নিন্দার মুখে ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৩

ছবি- সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে রিল বানিয়ে ভাইরাল হওয়া খুব সহজ। তবে তার পাশাপাশি সমালোচনা ও বিড়ম্বনারও কমতি নেই। ‘কাঁচা বাদাম’ গানে নেচে এক সময় ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী অঞ্জলি অরোরা। এবার সামাজিক মাধ্যমে সেই অঞ্জলিকে নিয়ে নিন্দার ঝড়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ক্রপ টপ ও মিনি স্কার্ট পরে একটি রিল বানিয়ে সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী অঞ্জলি। তার পর থেকেই ধেয়ে এসেছে একের পর এক মন্তব্য। ‘বিগ বস’ খ্যাত তারকার স্কার্টের দৈর্ঘ্য নিয়ে সামাজিক মাধ্যমে নিন্দার ঝড়।

সাদা টপ ও কালো মিনি স্কার্টে সেজেছিলেন অঞ্জলি। পায়ে চামড়ার বুট। ক্যামেরার কেরামতিতে ধরা পড়েছে তার সুঠাম চেহারা।

“সবই ঠিক আছে, কিন্তু ক্যামেরার সামনে আসার আগে জামা-কাপড় পরতে হবে তো! না পরেই চলে এলেন?” অঞ্জলির রিল দেখে এক নেটাগরিক এই মন্তব্য করেন। অনুরাগীদের দাবি মেনেই নাকি রিল বানিয়েছেন তিনি, রিলের নীচে লিখেছেন, ‘অন ডিমান্ড’। অর্থাৎ অনুরাগীরাই নাকি তাকে এই রূপে দেখতে চেয়েছেন। তার পরেও সমালোচনার মুখে পড়তে হল সামাজিক মাধ্যমের তারকাকে।

রিল দেখে অনেকেই লিখেছেন, “ইশ্! কী খারাপ!” তবে নিন্দার পাশাপাশি কিছু অনুরাগীর প্রশংসাও কুড়িয়েছেন অঞ্জলি।

এর আগেও বার বার পোশাক নির্বাচনের জন্য তারকাদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। পেশাকের ধরন থেকে পোশাকের দৈর্ঘ্য- সব বিষয়েই মতামত রেখেছেন নেটাগরিকরা। কখনও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কোনও তারকাকে, কখনও আবার তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে অনেককে।

Nagad

সারাদিন/১৪ মার্চ/এমবি