‘আমি অহংকারী নই’: শাহরুখ খানকে খোঁচা প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান হলিউডের সিনেমায় কেন কাজ করছেন না সেই কথা আগেই জানিয়েছেন তিনি। এবার কিং খানের সেই মন্তব্য প্রসঙ্গে ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিজের মতামত জানালেন।

নিজের কাজ করার বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, তার ইগো তার কাজের থেকে বড় নয়। ডন বা ডন ২ সিনেমার সহকর্মীর কথা প্রসঙ্গে আরও অনেক কথাই বলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, সিটাডেলের প্রচারে সম্প্রতি হলিউডে কাজ না করা নিয়ে শাহরুখ খান যে কথাটি জানিয়েছেন সেই প্রসঙ্গে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়। তাকে বলা হয়, “শাহরুখ হলিউডে কাজ করার বিষয়ে বলেছেন আমি ওখানে যাব কেন? আমি তো আরামে এখানেই আছি।”

এই বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, “আমি কমফোর্টে থাকতে পছন্দ করি না। আমি অহংকারী নই। আমি নিজেকে জানি। আমি যখন সেটে ঢুকি আমি জানি আমি কী করছি, বা করতে চলেছি। আমার কোনও এক্সিকিউটিভের ভ্যালিডেশনের প্রয়োজন নেই। আমি অডিশন দিতে পছন্দ করি। আমি কাজ করতে ভালোবাসি। আমি এক দেশে সফল বলে সেটাকে বয়ে অন্য দেশে যেতে চাই না।”

তার কাজ প্রসঙ্গে প্রিয়াঙ্কা আরও বলেন, “আমি ভীষণ প্রফেশনাল। আমার আশপাশের মানুষদের জিজ্ঞেস করলে ওরাও এটাই বলবে। কিন্তু আমি সেটাকে নিয়ে গর্ব করি না। আমার বাবা আর্মিতে ছিলেন। উনি আমায় ডিসিপ্লিনের গুরুত্ব শিখিয়েছিলেন।” একই সাথে বলেন, তার কাজের থেকে তার ইগো বড় নয়। তিনি অন্য কিছু নয়, নিজের সবটুকু কাজের উজাড় করে দিতে চান।

সারাদিন/১৫ মার্চ/এমবি

Nagad