মা হতে চলেছেন হলিউডের লিন্ডসে লোহান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

হলিউড অভিনেত্রী ও সংগীতশিল্পী লিন্ডসে লোহান, ছবি- সংগৃহীত

হলিউড অভিনেত্রী ও সংগীতশিল্পী লিন্ডসে লোহান মা হতে চলেছেন। বাদের শাম্মাস ও লিন্ডসে লোহান দম্পতির এটি প্রথম সন্তান। মঙ্গলবার (১৪ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই খবরটি জানিয়েছেন মার্কিন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে একটি নবজাতকের পোশাকের ছবি শেয়ার করেছেন ‘দ্য মিন গার্লস’ তারকা। ছবিতে লিন্ডসে লোহান লিখেছেন, “কামিং সুন…।” সেই পোস্টটির ক্যাপশনে মার্কিন এই অভিনেত্রী লিখেছেন, “আমরা সৌভাগ্যবান ও আনন্দিত।”

টিমজেড ডটকমকে লিন্ডসে লোহান বলেন, “পরিবারে নতুন সদস্য আগমনের খবরে আমরা খুবই উচ্ছ্বসিত। আমরা আমাদের জীবনের পরবর্তী অধ্যায়ের যাত্রা শুরুর জন্য উন্মুখ হয়ে আছি।”

অন্যদিকে, লিন্ডসে লোহান তার অফিশিয়াল ইনস্টাগ্রামে মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছেন। এটি লিন্ডসে লোহান ও বাদের শাম্মাস দম্পতির প্রথম সন্তান। অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভক্তদের জানানোর পরে অভিনেত্রীর সামাজিক মাধ্যমের কমেন্ট বক্স শুভেচ্ছা ও ভালোবাসায় ভরে গেছে। শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই দম্পতি।

উল্লেখ্য, ২০২০ সালে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার আগে দুবাইয়ের একটি মিউজিক ফেস্টিভ্যালে প্রথমবার একসাথে দেখা যায় লিন্ডসে লোহান ও বাদেরকে। এরপর এই জুটির সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হয়। ২০২১ সালে বাগদানের ঘোষণা দেন। গত বছর বিয়ে করেন লিন্ডসে লোহান ও বাদের শাম্মাস।

সারাদিন/১৫ মার্চ/এমবি

Nagad