বেসরকারি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি সংস্থা ওয়েভ ফাউন্ডেশন। এই সংস্থাটি ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য ঢাকা, খুলনা, রাজশাহী ও বরিশাল বিভাগে একাধিক কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদন করতে হবে।

পদের নাম: রিজিওনাল ম্যানেজার।

পদসংখ্যা: পাঁচজন।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়। ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নে কমপক্ষে ২০টি শাখা সমন্বয়ের ৫ বছরের অভিজ্ঞতাসহ মোট ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

Nagad

কর্মস্থল: খুলনা, ঢাকা, বরিশাল ও রাজশাহী।

বেতন: শিক্ষানবিশকালে সর্বসাকল্যে মাসিক বেতন ৬০,০০০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন হবে ৮০,৪৩১ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, স্বাস্থ্য ভাতা, মুঠোফোন বিল ও দুপুরের খাবারের সুবিধা আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (যোগাযোগ নম্বরসহ), শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি, অভিজ্ঞতার সনদ, এক কপি ছবিসহ আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদন ফি: ওয়েভ ফাউন্ডেশন শিরোনামে ২০০ টাকার ডিডি/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ সময়: আগামী ২৩ মার্চ, ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/১৬ মার্চ/এমবি