রাজবাড়িতে নির্মাণাধীন ঘর থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি :রাজবাড়ী প্রতিনিধি :
প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নির্মাণাধীন ঘরের মেঝেতে বালির নিচে পুঁতে রাখা অবস্থায় অজ্ঞাতপরিচয় (২৫) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দৌলতদিয়ায় মুক্তি মহিলা সমিতির নির্মাণাধীন ঘরের মেঝে থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মুক্তি মহিলা সমিতির প্রকল্প পরিচালক আতাউর রহমান জানান, অফিসের মূল ভবনের সামনে দুই কক্ষবিশিষ্ট নতুন একটি টিনশেড ঘর নির্মাণ করা হচ্ছে। এরই মধ্যে ঘরের দেয়াল তোলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তাদের অফিসের নিরাপত্তা কর্মী রিপন ঘরের দেয়ালে পানি দিতে যান। এ সময় তিনি ঘরের একটি কক্ষের মেঝের বালির মধ্যে মানুষের হাতের কব্জি দেখতে পান। পরে বালি সরিয়ে যুবকের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তবে মরদেহের পরিচয় কেউ শনাক্ত করতে পারেনি।

গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, মরদেহের গলা, বুক ও পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো চাকু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ধারণা করা হচ্ছে, বুধবার (১৫ মার্চ) রাতে যেকোনো সময় দুর্বৃত্তরা ওই যুবকের হত্যা করে মরদেহ ওই ঘরের বালির মধ্যে পুঁতে রেখে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহত ওই যুবকের পরিচয় শনাক্ত, হত্যার কারণ উদঘাটন ও এক সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Nagad