ওষুধ শিল্প সমিতির সভাপতি পাপন, মহাসচিব শফিউজ্জামান

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির নির্বাচনে নাজমুল হাসান পাপন ফের সভাপতি নির্বাচিত হয়েছেন। পাপন নুভিস্তা ফার্মা লিমিটেডের চেয়ারম্যান। সংগঠনটির মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন হাডসন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে ফের নির্বাচিত হয়েছেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যলস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির।

সোমবার (২০ মার্চ) বাংলাদেশ ওষুধ শিল্প সমিতি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সমিতির ৫২তম বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫ মেয়াদের জন্য পুনর্নিবাচিত হন তারা। গ্লোব ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ সহ-সভাপতি এবং হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস এর উপ ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মুহাম্মদ হালিমুজ্জামান কোষাধ্যক্ষ হিসেবে ফের নির্বাচিত হয়েছেন।

এ ছাড়াও উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক এবং মেডিমেট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার তারিক-উল ইসলাম।