ঢাকাস্থ মার্কিন দূতাবাসে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২৩

সংগ্রহীত

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকাস্থ মার্কিন দূতাবাস। মার্কিন এই প্রতিষ্ঠানটি দক্ষ লোকবল খুঁজছে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৫ এপ্রিল পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: আমেরিকান সিটিজেন সার্ভিসেস (এসিএস) অ্যাসিস্ট্যান্ট।

পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজ্ঞান, মানবিক বা বাণিজ্য বিভাগের যেকোনো বিষয়ে অন্তত তিন বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। অথবা যুক্তরাষ্ট্রের কলেজ/ বিশ্ববিদ্যালয় থেকে দুই বছর মেয়াদি সমমানের ডিগ্রি থাকতে হবে। কমপ্লেক্স রেগুলেটরি ম্যাটেরিয়াল বা কোনো কাস্টমার সার্ভিসে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় অবশ্যই সাবলীল হতে হবে। ভাষা দক্ষতার পরীক্ষা নেওয়া হতে পারে। প্রার্থীদের মেডিকেল ও সিকিউরিটি সার্টিফিকেশনে উত্তীর্ণ হতে হবে।

চাকরির ধরন: স্থায়ী।

কর্মস্থল: ঢাকা।

Nagad

কর্মঘণ্টা: সপ্তাহে ৪০ ঘণ্টা।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,১০,০০০ টাকা। সপ্তাহে দুই দিন ছুটিসহ মার্কিন দূতাবাসের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধাও দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে ঢাকায় মার্কিন দূতাবাসের ওয়েবসাইটের এই লিংক থেকে শিক্ষাগত যোগ্যতা, শর্তাবলি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য ও আবেদনপ্রক্রিয়া জেনে Apply To This Vacancy বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: আগামী ০৫ এপ্রিল, ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/২৫ মার্চ/এমবি