ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটে নিয়োগে বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২৩

বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের (বারটান) প্রধান কার্যালয় ও ৭টি আঞ্চলিক কার্যালয়ে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ১০টি পদে চতুর্থ থেকে দশম গ্রেডে মোট ৩১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৩ এপ্রিল পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, প্রোগ্রামার, বৈজ্ঞানিক কর্মকর্তা, প্রশিক্ষক, সহকারী পরিচালক, সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রোগ্রামার, সহকারী বৈজ্ঞানিক কর্মকর্তা, সহকারী প্রশিক্ষক, লাইব্রেরিয়ান।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: ২০২৩ সালের ২৩ মার্চ সাধারণ প্রার্থী, ক্ষুদ্র জাতিগোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে ওই প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের http://birtan.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১-এ কল অথবা [email protected] বা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এ ছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজের https://www.facebook.com/alljobsbdTeletalk মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল ও মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৭ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬০ টাকাসহ মোট ৬৬০ টাকা এবং ৮ থেকে ১০ নম্বর পদের জন্য ৫০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৫০ টাকাসহ মোট ৫৫০ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ২৩ এপ্রিল ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৫ মার্চ/এমবি