স্বেচ্ছাসেবী সংগঠন আশ্বাসের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২৩

চট্টগ্রাম নগরীর চাঁন্দগাও ফরিদা পাড়া এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন আশ্বাস-এর উদ্যোগে প্রায় ২০০ পরিবারের মধ্যে কাঁচা ইফতার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। ইফতার বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ পরিচালক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া।

এসময় তিনি বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর এমন ক্ষুদ্র ক্ষুদ্র কার্যক্রমে সবসময় অংশগ্রহণ করার চেষ্টা করি। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের এই অস্থির সময়েও স্বেচ্ছাসেবী সংগঠনসমূহ বিভিন্নভাবে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে যা সত্যি প্রশংসার। তাদের এই কার্যক্রমগুলোর জন্য নিম্ন ও দুস্থ মানুষগণ এখন ভালভাবে বেঁচে থাকার আশা রাখে। আমাদের সকলের অল্প অল্প মানবিক কাজগুলোই একদিন বৃহৎ আকারে রূপান্তরিত হবে।

এসময় আকবর মুন্সি জামে মসজিদের মোয়াজ্জেম জসিম উদ্দীন, আশ্বাস স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন মো: সাকিব উদ্দীন সৌরভ, এডমিন ওসমান ফারুক, এডমিন নিশাত সাবরিনা তাসনিয়া, সদস্য মুশফিকুল আলম,রবিউল হোসেন তৌহিদ, মোহাম্মদ আলী, মো: আরমান হোসেন, মোহাম্মদ সজীব ও এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সারাদিন. ২৫ মার্চ