রাজবাড়ীতে যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

রাজবাড়ী প্রতিনিধি:রাজবাড়ী প্রতিনিধি:
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২৩

রাজবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩-পলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা শহিদ খুশি রেলওয়ে ময়দানে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

রবিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সূর্য উদয়ের পরপরই জেলা প্রশাসক আবু কায়সার খান জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতার উদ্বোধন করা হয়। এরপর কুচকাওয়াজ পরিদর্শন করেন রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান ও রাজবাড়ী জেলার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

অতঃপর জেলা পুলিশ, জেলা আনসার ও ভিডিপি, কারারক্ষী দল, বিএনসিসি এবং জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ও পুলিশ সুপার কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন। অতঃপর, রাজবাড়ীর বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শিত হয়। সবশেষে পুরস্কার ও সম্মাননা স্মারক বিতরণের মাধ্যমে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধাগণ, জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, জেলা পুলিশের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আপামর জনসাধারণ অংশগ্রহণ করেন।

Nagad