চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মহান স্বাধীনতা দিবস উদযাপন

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৩

চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে। এদিন সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান সহ বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দিবসটি পালন উপলক্ষে সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের সেমিনার রুমে “বঙ্গবন্ধু , স্বাধীনতা ও বাংলাদেশ” বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান।

বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ডা. দেলোয়ার হোসেন মেডিসিন অনুষদের ডিন, অধ্যাপক ডা. সাহেনা আক্তার, বেসিক সাইন্স ও প্যারা ক্লিনিক্যাল সাইন্স অনুষদের ডিন, অধ্যাপক ডা. মো. হাফিজুল ইসলাম, নার্সিং অনুষদের ডিন, অধ্যাপক ডা. মোহাম্মদ মনোয়ার উল হক, বি আই টি আইডি এর পরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ সাখাওয়াত উল্লাহ, বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্টার ডা. হাসিনা নাসরীন, উপ-কলেজ পরিদর্শক আইরিন সুলতানা, বিআইটিআইডির সহযোগী অধ্যাপক ডা. মামুনুর রশীদ, সহকারী অধ্যাপক ডা. জাকির হোসেন, নির্বাহী প্রকৌশলী ইঞ্জি. ফরহাদ রশীদ সহ অন্যান্য চিকিৎসক ও নার্স সহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাদিন. ২৭ মার্চ

Nagad