সালমান খানকে হত্যার হুমকি, বিষ্ণোই গ্রেপ্তার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৩

ছবি- সংগৃহীত

কদিন আগে বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার হুমকি দিয়ে ই-মেইল পাঠায়া ভারতীয় এক যুবক। সেই খবরে সরগরম ছিলো বিনোদন দুনিয়া। আর সে কারণেই স্থগিত রাখা হয় সালমান খানের কলকাতার শো। হুমকি ই-মেইল আসার পরই তদন্ত শুরু করেছিল পুলিশ। পরে জানা যায়, ঘটনায় অভিযুক্তরা যোধপুরের সাথে যুক্ত। এরপরই যোধপুর ও মুম্বই পুলিশ যৌথ উদ্যোগে তদন্ত শুরু করে। ঘটনায় ধাকড়রাম বিষ্ণোই নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে যোধপুর পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রোববার (২৬ মার্চ) অভিযুক্তকে মুম্বই পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

ঘটনার বিষয়ে লুনি থানার এসএইচও ঈশ্বর চাঁদ পারেক বলেন, সালমান খানকে ই-মেইলে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় মুম্বইয়ের বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। তদন্তের সুবিধার্তে বান্দ্রা পুলিশ জানায়, অভিযুক্ত রাজস্থানের যোধপুরের বাসিন্দা। তার নাম ধাকড়রাম বিষ্ণোই (২১)। রোববার যোধপুর পুলিশ ও বান্দ্রা থানার সহকারী সাব-ইন্সপেক্টর বজরং জগতাপের যৌথ অভিযানে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

তিনি আদপে যোধপুরের লুনি থানা এলাকার সিয়াগোর ধানি রোহিচা কালানের বাসিন্দা। গ্রেপ্তারের পর অভিযুক্তদের নিয়ে মুম্বই চলে যায় বান্দ্রা পুলিশ।

এর আগে পাঞ্জাবের সদর মনসা থানাও ধাকড়রাম বিষ্ণোই নামে এই অভিযুক্তের খোঁজে যোধপুর পৌঁছেছিল। ওই ব্যক্তিই গায়ক সিধু মুসেওয়ালার বাবাকে ই-মেইলের মাধ্যমে হত্যার হুমকি দিয়েছিলেন বলে জানা গেছিল। তাই পঞ্জাব পুলিশের ওয়ান্টেডের তালিকাতেও ছিলেন এই ধাকড়রাম। পুলিশ অভিযুক্তের অপরাধমূলক রেকর্ড খতিয়ে দেখে জানতে পারে, ধাকড়রাম বিষ্ণোইয়ের বিরুদ্ধে ২০২২ সালে অস্ত্র আইনে যোধপুরের সর্দারপুরায় একটি মামলাও দায়ের করা হয়।

সারাদিন/২৭ মার্চ/এমবি

Nagad