রমজানে ছবি প্রকাশ করে তোপের মুখে ফারিয়া

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২৩

অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও পরিচিতি পেয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবার ঈদেও এই নায়িকার নতুন গান ‘বুঝি না তো তাই’ আসছে। গানটিতে নুসরাত ফারিয়ার সাথে আছেন মামজি স্ট্রেঞ্জার।

এসভিএফ’র প্রযোজনা, বাবা যাদবের পরিচালনায় এই গানের শুটিং হয়েছে দেশের বাইরে কোন এক সমুদ্র সৈকতে। সম্প্রতি এই মিউজিক ভিডিও’র একটি টিজার প্রকাশ করা হয়েছে।

সেখানে বেশ খোলামেলা পোশাকেই পাওয়া গেছে ঢাকাই সিনেমার অভিনেত্রী ফারিয়াকে। আর রমজানের আগে এমন টিজার প্রকাশের পক্ষে ছিলো না তার ভক্ত-শ্রোতাদের অনেকেই।

সোমবার (২৭ মার্চ) ‘বুঝি না তো তাই’ গানের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেন ফারিয়া। আর তাতে যেন, নেটিজেনরা ক্ষেপেছেন। পবিত্র রমজান মাসে এমন ছবি প্রকাশের জন্য তোপের মুখে পড়েছেন এই নায়িকা। ওই ছবিটি ঘিরে সমালোচনা চলছে।

সমুদ্রের পাড়ে নীল পোশাকে শেয়ার করা ছবিটির ক্যাপশনে নুসরাত ফারিয়া লিখেছেন, “আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি কিন্তু আমার ব্যক্তিত্ব ৬ ফিট ১ ইঞ্চি।”

ফেসবুক পোস্টের মন্তব্যের ঘরে রবিউল ইসলাম নিরব নামের একজন লিখেছেন, “রোজা রমজানের দিন ভালো হয়ে যাও ফারিয়া””লোক লজ্জার ভয়ে কিছু বললাম না এলাকার কেউ যদি দেখে ফেলে””দিলা তো রোজা টা হালকা করে””উফস!????”

Nagad

মাজহার মাহাবুব নামের একজন লিখেছেন, “রোজাটাও শান্তিতে রাখতে দিবা না????।”

রাকিব মুর্তজা নামের আরেকজন লিখেছেন, “রোজার দিনও এরা মানুষ হবে না????????।” আব্দুল বারী লিখেছেন, “একটা কমেন্ট করবো তাও ভয় করে! না জানি এই জায়গা কমেন্টের পাপের কারণে নরকে যাওয়া লাগে কিনা।”

নাজিয়া সুলতানা বর্ষা নামের একজন লিখেছেন, “রমজানে ভদ্রতা বজায় রাখেন।” অন্য একজন লিখেছেন, “রোজা রমজানে এসব ছবি পোস্ট করা ঠিক নয়।”

সারাদিন/২৮ মার্চ/এমবি