আইপিএল মঞ্চ মাতালেন অরিজিৎ-রাশ্মিকা-তামান্না

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০২৩

ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল ২০২৩-এর উদ্বোধনী অনুষ্ঠান মঞ্চ মাতালেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং, অভিনেত্রী রাশ্মিকা মান্দানা ও তামান্না ভাটিয়া। শুক্রবার (৩১ মার্চ) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের ম্যাচ শুরুর আগে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান।

সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া এই উদ্বোধনী অনুষ্ঠানে একের পর এক জনপ্রিয় গানে শ্রোতাদের মাতিয়ে তোলেন বলিউডের গায়ক অরিজিৎ সিং। এর পরই নাচের তালে মঞ্চ মাতান রশ্মিকা মান্দানা ও তামান্না ভাটিয়ার মতো তারকারা।

এবার আইপিএলের মঞ্চে ঝড় তুলে অস্কার জয়ী ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গান। মঞ্চে এসে একের পর এক গানে মনোমুগ্ধ করে দেন অরিজিৎ সিং। অরিজিতের পরই মঞ্চে তামান্না ভাটিয়া ও রাশ্মিকা মান্দানার নাম ঘোষণা করেন মন্দিরা বেদী।

তমান্নার পর মঞ্চে আসেন রাশ্মিকা মান্দানা। প্রথমে নিজের ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’র গানে নাচেন তিনি। তার পরই অস্কারজয়ী ‘নাটু নাটু’ গানের ছন্দে পা মেলান।

ক্রিকেটীয় দ্বৈরথ শুরু হওয়ার আগে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে প্রচারের আলো কাড়লেন অরিজিৎ সিং। যার পরিচয় দিতে গিয়ে সঞ্চালিকা মন্দিরা বেদি বললেন, ‘ভয়েস অফ লাভ’। ভালোবাসার কণ্ঠস্বর। অরিজিৎ মঞ্চে উঠলেন। পিয়ানো বাজিয়ে গান শুরু করলেন।

তবে সবাই যেন অপেক্ষা করেছিলেন একটি গানের জন্যই। শাহরুখ খানের সুপারহিট ফিল্ম পাঠানের ‘ঝুমে জো পাঠান’। অরিজিতের কণ্ঠ যেন মাদকতা তৈরি করল। এমনকী পা মেলাতে দেখা গেল গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকেও।

Nagad

পরে গাড়িতে করে পুরো মাঠ প্রদক্ষিণ করলেন অরিজিৎ। সাথে সাথে হাঁটলেন ১২ জন। দুই জনের হাতে ধরা জাতীয় পতাকা। ১০ জনের হাতে ১০ দলের ফ্ল্যাগ। অরিজিৎ গেয়ে চললেন, ‘ও দেবা দেবা’।

চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের অধিনায়কের সাথে পরিচয়পর্ব সারলেন। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এসে যেন সবাই অরিজিতে ডুবে গেলেন।

সারাদিন/০১ এপ্রিল/এমবি