ডেল টেকনোলজিসের গোল্ড পার্টনার হলো ইজেনারেশন

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২৩

ডেল টেকনোলজিস বাংলাদেশ এর গোল্ড পার্টনার হলো ইজেনারেশন লিমিটেড । ডেলের সর্বশেষ উদ্ভাবন সম্পর্কে গ্রাহকদের মধ্যে প্রযুক্তিগত জ্ঞান ছড়িয়ে দেওয়া এবং বাংলাদেশের বাজারে ব্যবসায়িক সমৃদ্ধিতে অবদান রাখার ফলস্বরূপ এই স্বীকৃতি এসেছে। ইজেনারেশন টিমের নিরলস শ্রম এবং ডেল’র আন্তরিক সহযোগিতায় গত কয়েক বছরের ফল হচ্ছে এই অর্জন।

ডেল বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোরি মধ্যে অন্যতম, যারা অত্যন্ত সফলতার সহিত প্রযুক্তিগত বিকাশ সাধনের মাধ্যমে মানুষের জীবনমানের পরিবর্তন করে চলেছে। ডেল ফরচুন ৫০০ তালিকায় সামগ্রিকভাবে ৩৪ তম এবং প্রযুক্তি বিভাগে ৪র্থ স্থানে রয়েছে।

ইজেনারেশন লি. ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের অধীনে তালিকাভুক্ত দেশের প্রথম সফটওয়্যার কোম্পানি। এটি বিগত ২০ বছরের যাত্রায় বাংলাদেশকে একটি ডিজিটাল এবং উদ্ভাবনী জাতি হিসেবে রূপান্তরে হার্ডওয়্যার, কাস্টম ডেভেলপড সফটওয়্যার, লার্নিং ম্যানেজমেন্ট সিস্টেম, হাসপাতাল ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম, ইআরপি, মডার্ণ ওয়ার্কপ্লেস, সাইবার সিকিউরিটি ও অন্যান্য সেবা প্রদানের মাধ্যমে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে।

ইজেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, “ইজেনারেশন আমাদের স্থানীয় বাজারে জ্ঞান-ভিত্তিক এবং রূপান্তরভিত্তিক সলিউশন প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। ডেল’র গোল্ড পার্টনার হিসেবে আমাদের নতুন এই পথচালায় ইজেনারেশন টিম নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ডেল আমাদের গ্রাহকদের/পার্টনারদের জন্য “অদম্য উদ্ভাবনী’ সংস্কৃতি গড়ে তুলতে সাহায্য করছে। আমাদের প্রতি এই বিশ্বাস এবং সমর্থনের জন্য ডেলকে ধন্যবাদ জ্ঞাপন করছি।’’

ডেল টেকনোলজিস বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর আতিকুর রহমান বলেন, “গোল্ড টায়ার স্ট্যাটাস অর্জনের জন্য আমি ইজেনারেশন টিমকে অভিনন্দন জানাই। দক্ষতা এবং জ্ঞান বৃদ্ধিতে ইজেনারেশন’র এই অদম্য পথচলা সত্যিই অনুপ্রেরণাদায়ক। কোন সন্দেহ নেই যে, গোল্ড টায়ার স্ট্যাটাস একইসাথে ইজেনারেশন’র ব্যবসা এবং গ্রাহকদের জন্য নতুন নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করবে। ভবিষ্যতে ইজেনারেশনের আরও বৃহৎ অর্জন দেখার জন্য আমি উম্মুখ হয়ে আছি। আমাদের এই পার্টনারশিপ অব্যাহত রাখা এবং আরও বড় সাফল্যের দিকে একসাথে কাজ করার জন্য আমরা বদ্ধপরিকর।”

Nagad