স্বামী আমার সৌভাগ্য কবচ: অভিনেত্রী ইয়ামি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২৩

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম, ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম বলেছেন, “আমার স্বামী আমার সৌভাগ্য কবচ। সত্যি বলতে, ও আসার পর আমার ভেতরে অনেক বদল এসেছে। আমার ভেতরে একটা ভয় ছিল, ওর কারণেই সেটা দূর হয়েছে।”

তিনি আরও বলেন, “ভালো হবে, না মন্দ হবে- এখন ভাবি না। আর তাই নিজেকে সিস্টেমের বাইরে বের করে আনতে পেরেছি। শুধু নিজের কাজ সততার সাথে করে যাই। এই সফরে আমার পরিবার আমার সবচেয়ে বড় ইমোশনাল সাপোর্ট ছিল। এই সমর্থন যদি না থাকত, তাহলে আমি হয়তো এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারতাম না।”

দীর্ঘদিন রুপালি পর্দা থেকে দূরে থাকা ইয়ামি গৌতম সম্প্রতি এক আলাপচারিতার এইসব কথা বলেন।

বলিউডের এই নায়িকা বলেন, নিজেকে নিশ্চয় বড় পর্দায় দেখতে চাই। এটা অস্বীকার করছি না। একজন শিল্পী হিসেবে চাইব বড় পর্দায় ছবি মুক্তি পাক। কিন্তু এখন সময় বদলেছে। ছবি কোথায় মুক্তি পাবে, সিদ্ধান্ত নেয়ার অধিকার একমাত্র নির্মাতাদেরই থাকে। কোথায় ভালো আয় হবে, এ ব্যাপারে তারা সবার আগে ভাবনাচিন্তা করেন।

অভিনেত্রী ইয়ামি গৌতম বলেন, আগেকার দিনের নির্মাতারা কট্টর সিনেমাপ্রেমী ছিলেন। একটা ছবি নির্মাণের জন্য নিজেদের বাড়ি পর্যন্ত বিক্রি করে দিতেন। কিন্তু এখন সবকিছু বদলে গেছে। তবে ওটিটিতে ছবি মুক্তি পেলে অনেক বেশিসংখ্যক মানুষ তা দেখতে পারেন।

আজ থেকে ১০ বছর আগে বলিউডে অভিষেক হয়েছিল ইয়ামি গৌতমের। এই ১০ বছরে তাকে সব সময় নতুন নতুন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

Nagad

সারাদিন/০৫ এপ্রিল/এমবি