মানিকগঞ্জে রিকশাচালকের লাশ উদ্ধার

মানিকগঞ্জ সংবাদদাতামানিকগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৩

মানিকগঞ্জে আব্দুলা আল মামুন (৪০) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে তার স্ত্রী ফিরোজা বেগম।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বেলা ১১টার দিকে সদর উপজেলার মূলজান এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুলা আল মামুনের (৪০) বাড়ি মাগুরা জেলার বরইখালী গ্রামে। তিনি এই গ্রামের মোতালেব মিয়ার ছেলে। তিনি কাজের সুবাধে মানিকগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের নারাঙ্গাই এলাকার কাজু মিয়ার বড়িতে ভাড়া থাকতেন।

বাড়ির মালিক কাজু মিয়ার স্ত্রী রেখা বেগম গণমাধ্যমকে বলেন, বুধবার (০৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মামুন মিয়ার স্ত্রী ফিরোজা বেগম ডেকে বললেন তার স্বামীর পেটে ব্যথা করছে, তাকে হাসপাতালে নিয়ে যেতে হবে। দেখে মনে হচ্ছিল পেট ব্যাথায় খুব কষ্ট হচ্ছিল তার। পরে আমার স্বামী (কাজু মিয়া) তার রিক্সায় মামুন ও তার স্ত্রীকে নিয়ে হাসপাতালে নামিয়ে দিয়ে আসেন।

কাজু মিয়া গণমাধ্যমকে বলেন, রাতে অসুস্থ মামুন ও তার স্ত্রী ফিরোজা বেগমকে হাসপাতালে নামিয়ে দিয়ে বাড়িতে চলে আসি। আজ সকালে মূলজান এলাকায় একজনের লাশ পড়ে আছে বলে জানতে পারি। পরে গিয়ে দেখি মামুনের লাশ পড়ে রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রউফ সরকার গণমাধ্যমকে বলেন, মামুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ব্যাপারে তদন্ত চলছে।

Nagad

সারাদিন/০৬ এপ্রিল/এমবি