নতুন লুকে আল্লু অর্জুন

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৩

পুষ্পা সিনেমার মুক্তির পর ভক্তরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন ‘পুষ্পা ২’ বা ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার জন্য। দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে তেলুগু অভিনেতা আল্লু অর্জুন প্রকাশ্যে আনলেন ‘পুষ্পা ২’ সিনেমার প্রথম পোস্টার। এই পোস্টারে ভয়াল রূপে দেখা গেছে তাকে।

শুক্রবার (০৭ এপ্রিল) মুক্তি পায় ‘পুষ্পা ২’ সিনেমার প্রথম পোস্টার। এই তেলুগু অভিনেতা নিজেই তার সামাজিক যোগাযোগমাধ্যমে এই পোস্টার পোস্ট করেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আল্লু অর্জুনের পোস্ট করা পোস্টারে তাকে দেখা যাচ্ছে ভয়ঙ্কর রূপে। তার পরনে রয়েছে শাড়ি। সাথে কানে, গলায়, নাকে ভারী গয়না। তার সারা গায়ে রং। ডান হাতে ধরা বন্দুক। তার এই রূপ দেখে শিউরে উঠেছেন অনেকেই। আর আন্দাজ পেয়েছেন এই সিনেমার বড় কিছু হতে চলেছে।

‘পুষ্পা দ্য রুল’-এর প্রথম পোস্টার প্রকাশ্যে আসতেই এই সিনেমাকে নিয়ে দর্শকদের উন্মাদনা বেড়ে গেছে। তবে অনেকেই আবার তার এই রূপ দেখে ভাবছেন তাকে কি এখানে ঋষভ শেট্টির কান্তারার মতো রূপে দেখা যাবে। তেমনই কোনও গল্প উঠে আসবে কি এই সিনেমাতে?

কারও কারও মতে এই সিনেমাতে আল্লু অর্জুন রূপান্তরকামী বা তৃতীয় লিঙ্গের মানুষের চরিত্রে অভিনয় করবেন। কোনও ভক্ত আবার বলছেন, না তাকে এখানে দেবীর চরিত্রে দেখা যাবে। যদিও এর মধ্যে কোনটি ঠিক, নাকি লুকিয়ে আছে অন্য গল্প সেটা তো সিনেমাতে দেখলেই বোঝা যাবে।

আল্লু অর্জুন অভিনিত ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমাটি ২০২১ সালে মুক্তি পেয়েছিলো। এই সিনেমাটি লিখেছিলেন এবং পরিচালনা করেছিলেন সুকুমার। এখানে উঠে এসেছিল এক কুলির গল্প সাথে লাল চন্দনকাঠ চোরাচালানের ঘটনা। ‘পুষ্পা ১’-এ আল্লু অর্জুন ছাড়াও রশ্মিকা মন্দানাকে দেখা গেছে। অন্যদিকে, জানা যাচ্ছে ‘পুষ্পা ২’ সিনেমাতে সাই পল্লবীকে দেখা যেতে পারে।

Nagad

সারাদিন/০৮ এপ্রিল/এমবি