শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৭ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০২৩

শিল্প মন্ত্রণালয়ের বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ০৯টি পদে নবম গ্রেড থেকে ১৬তম গ্রেডে মোট ৪১ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১১ মে পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী প্রকৌশলী, অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার, হিসাব রক্ষণ অফিসার, সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, সহকারী গুদাম রক্ষণ কর্মকর্তা, কম্পিউটার অপারেটর, নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, জুনিয়র ড্রাফটসম্যান।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: ২০২৩ সালের ১০ এপ্রিল সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা অন্যূন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছর। ২০২০ সালের ২৫ মার্চ আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছর থাকলে ওই প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের http://bitac.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটকের কাস্টমার কেয়ার ১২১ নম্বরে অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ১ থেকে ৪ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও অনলাইন ফি ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা; ৫ নম্বর পদের জন্য ৫০০ টাকা ও অনলাইন ফি ৫৬ টাকাসহ মোট ৫৫৬ টাকা; ৬ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও অনলাইন ফি ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা এবং ৭ থেকে ৯ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং অনলাইন ফি ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা টেলিটক প্রি-পেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১০ এপ্রিল থেকে আগামী ১১ মে ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/০৯ এপ্রিল/এমবি