নারায়ণগঞ্জে মীনাবাজারের ২৩তম আউটলেট চালু

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৩

নারায়ণগঞ্জে ২৩তম আউটলেট চালু করেছে সুপার শপ ব্র্যান্ড মীনাবাজার। ৭৫০০ বর্গফুট জায়গা নিয়ে ২ নম্বর রেলগেটের কাছে আলমাস পয়েন্ট মার্কেটের গ্রাউন্ড ফ্লোরে মীনাবাজারের এই ফ্ল্যাগশিপ আউটলেটটি যাত্রা শুরু করলো।

সোমবার (১০ এপ্রিল) আউটলেটটি উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেমকন গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান মীনাবাজার দীর্ঘ ২০ বছর ধরে সহস্রাধিক গুণগতমানের পণ্য সরবরাহের মাধ্যমে উন্নতমানের গ্রাহকসেবা নিশ্চিত করে আসছে। বর্তমানে ২২টি আউটলেট থেকে ঢাকা ও চট্টগ্রামে লক্ষাধিক গ্রাহক মীনাবাজারের নিরবিচ্ছিন্ন সেবা উপভোগ করছেন। নারায়ণগঞ্জ আউটলেটটিও তার ব্যতিক্রম হবে না। সজীব ও সতেজ শাক-সবজি এবং নিত্য প্রয়োজনীয় সব গ্রোসারি পণ্য এখন খুব সহজেই একই ছাদের নিচে সাশ্রয়ীমূল্যে উপভোগ করবেন স্থানীয় ক্রেতারা।

নারায়ণগঞ্জ আউটলেটটি হলো মীনাবাজারের সপ্তম ফ্র্যাঞ্চাইজি আউটলেট। এটি উদ্বোধন করেন মীনাবাজারের নারায়ণগঞ্জ আউটলেটের ইনভেস্টরস নারী উদ্যোক্তা তাসমিম আরা সিমি ও বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন এবং মীনাবাজারের এক্সপ্যানশন, ব্র্যান্ড অ্যান্ড অনলাইন প্রধান আহমেদ শোয়েব ইকবাল। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন মীনাবাজার এক্সপ্যানশন অ্যান্ড করপোরেট সেলস প্রধান মো. রাজিবুল হাসান, অপারেশনস প্রধান শামীম আহমেদ জায়গীরদার এবং উভয়পক্ষের অন্যান্য কর্মকর্মর্তারা।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে নারায়ণগঞ্জ ও তার আশেপাশের এলাকার গ্রাহকদের সঙ্গে নিরবচ্ছিন্ন সম্পর্ক অব্যাহত রাখতে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের বাজারসেরা দাম নিশ্চিত করার পদক্ষেপ নিয়েছে মীনাবাজারের এই আউটলেট। এছাড়া নারায়ণগঞ্জ ও তার আশেপাশে চাষারা, জামতলা, মিশনপাড়া, খানপুর, বাবুরাইল, নিতাইগঞ্জ ও রাসেল পার্কের এলাকাবাসীরাও মীনাবাজারের হটলাইন নাম্বারে ফোন করে অর্ডার করলেই এই আউটলেট থেকে হোম ডেলিভারি সুবিধা পাবেন।

Nagad