পিডিবিতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৮১৮

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২৩

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে (বিপিডিবি) জনবল নিয়োগের জন্য পুনরায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে সাতটি পদে মোট ৮১৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৭ মে পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: নিম্নমান হিসাব সহকারী(৩০০ জন), ফার্মাসিস্ট/মেডিকেল অ্যাসিস্ট্যান্ট(২৫ জন), সিনিয়র স্টাফ নার্স(০৪ জন), জুনিয়র স্টাফ নার্স(১০ জন), ড্রেসার(০৬ জন), মিডওয়াইফ(০৯ জন), নিরাপত্তা প্রহরী(৪৬৪ জন)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: ২০২৩ সালের ১৭ এপ্রিল প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর। তবে আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর থাকলে ওই প্রার্থী আবেদন করার যোগ্য হবেন।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে http://bpdb.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যেকোনো টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে https://www.facebook.com/alljobsbdTeletalk/ মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। ই-মেইল ও মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে। ২০১৯ সালের ২৮ আগস্ট প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ ও ৪ নম্বর পদের জন্য সার্ভিস চার্জসহ ২২৩ টাকা, ২ ও ৩ নম্বর পদের জন্য ৩৩৪ টাকা এবং ৫ থেকে ৭ নম্বর পদের জন্য ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের সময়সীমা: ১৭ এপ্রিল থেকে আগামী ০৭ মে ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৫ এপ্রিল/এমবি