বিআইডব্লিউটিএতে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৩

সংগৃহীত

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। এই প্রতিষ্ঠানে ৯টি পদে নবম থেকে ১৪তম গ্রেডে মোট ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২০ এপ্রিল পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী পরিচালক (পরিকল্পনা)(দুইজন), সহকারী গবেষণা কর্মকর্তা ও পরিসংখ্যান কর্মকর্তা(দুইজন), ঊর্ধ্বতন প্রশিক্ষক, ডিউপিটিসি(দুইজন), ঊর্ধ্বতন প্রশিক্ষক (ইঞ্জিন)(একজন), প্রশিক্ষক (ইঞ্জিন)(দুইজন), প্রশিক্ষক (ইলেকট্রিক)(একজন), প্রশিক্ষক (ড্রেজার)(একজন), কারিগরি সহকারী (ডিজেল)(একজন), কারিগরি সহকারী (মেরিন)(একজন)।

শিক্ষাগত যোগ্যতা, পদের বিবরণসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

বয়সসীমা: ২০২৩ সালের ০১ মার্চ প্রার্থীদের বয়স ১ থেকে ৭ নম্বর পদের ক্ষেত্রে ২১ বছর এবং ৮ থেকে ৯ নম্বর পদের ক্ষেত্রে ১৮ বছর পূর্ণ হতে হবে। যেসব পদে আবেদনের সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর, সে ক্ষেত্রে ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে থাকলে তারাও আবেদন করতে পারবেন। বিভাগীয় প্রার্থীদের বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে https://jobsbiwta.gov.bd/website/ এই ওয়েবসাইট থেকে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি: অনলাইনে আবেদন করার পর প্রাপ্ত অ্যাপ্লাইড আইডি বিলার নম্বর হিসেবে ব্যবহার করে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে বিআইডব্লিউটিএর বিলার আইডি নম্বর-৪২২-এ আবেদন ফি বাবদ ১ থেকে ৭ নম্বর পদের জন্য ৩২০ টাকা এবং ৮ থেকে ৯ নম্বর পদের জন্য ২১৫/- টাকা আবেদন ফি জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ২০ এপ্রিল, ২০২৩ পর্যন্ত।

সারাদিন/১৭ এপ্রিল/এমবি