পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২৩

বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের রাজস্ব খাতে একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ১২টি পদে ৬ষ্ঠ থেকে ১৫তম গ্রেডে মোট ১৬ জনকে অস্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৬ মে পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র সায়েন্টিফিক অফিসার(একজন), সিনিয়র ইঞ্জিনিয়ার (নিউক্লিয়ার)(দুইজন), সিনিয়র ইঞ্জিনিয়ার (কম্পিউটার)(একজন), সিনিয়র ইঞ্জিনিয়ার (কেমিক্যাল)(একজন), সিনিয়র ইঞ্জিনিয়ার (মেটালার্জিক্যাল)(একজন), ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)(একজন), ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস)(দুইজন), ইঞ্জিনিয়ার (কম্পিউটার)(একজন), ইঞ্জিনিয়ার (মেটালার্জিক্যাল)(দুইজন), সহকারী পরিচালক (প্রশাসন)(একজন), সহকারী পরিচালক (অর্থ)(একজন), টেকনিশিয়ান-২(দুইজন)।

শিক্ষাগত যোগ্যতা, পদের বিবরণসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

বয়সসীমা: প্রার্থীর বয়স ১ থেকে ৫ নম্বর পদের ক্ষেত্রে অনূর্ধ্ব ৩৫ বছর। ৬ থেকে ১২ নম্বর পদের ক্ষেত্রে ২০২৩ সালের ১৪ এপ্রিল ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। এ ছাড়া আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর থাকলে ওই প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বীর মুক্তিযোদ্ধার পোষ্য ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের http://baera.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের https://www.baera.gov.bd/ এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ০১ থেকে ১১ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও টেলিটকের চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা এবং ১২ নম্বর পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ১৬ মে ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

সারাদিন/১৮ এপ্রিল/এমবি