গোপনেই বিয়ে করলেন অভিনেত্রী মাহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

ছবি- সংগৃহীত

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেত্রী মাহি গিল। তিনি নাকি বিয়েও করেছেন। এত দিন এই বিষয়ে প্রকাশ্যে মুখ না খুললেও শোনা যাচ্ছে, অভিনেত্রী এবার মুখ খুলেছেন এবং স্বীকার করে নিয়েছেন যে তিনি গোপনে বিয়ে করেছেন। তার স্বামীর নামও প্রকাশ্যে এসেছে।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, এক অভিনেতা-ব্যবসায়ীর সাথে সাত পাকে বাঁধা পড়েছেন মাহি। ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী এখন ভারতের পশ্চিমের প্রদেশ গোয়াতে থাকেন। তার এক কন্যাসন্তানও রয়েছে।

শোনা যাচ্ছে, স্বামীর সাথেই সুখে সংসার করছেন মাহি। অভিনেত্রীর স্বামীর নাম রবি কেশর। ২০১৯ সালে ‘ফিক্সার’ ওয়েব সিরিজ়ে মাহির সাথে অভিনয় করেছিলেন রবি।

বলিউডে ‘হাওয়ায়েঁ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মাহি। পরে ‘দেব ডি’, ‘গুলাল’, ‘পান সিংহ তোমর’ এর মতো একাধিক উল্লেখযোগ্য সিনেমাতে তাকে দেখা গেছে। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রচারের আলো থেকে সরিয়ে নেন মাহি।

২০১৯ সালে এক সাক্ষাৎকারে প্রথম তার মেয়ের কথা স্বীকার করেন মাহি। এমনকি মেয়ে ভোরোনিকার ছবিও সামাজিক মাধ্যমে পোস্ট করা প্রসঙ্গে তিনি বলেছিলেন, “ব্যক্তিগত কারণে আমি ভেরোনিকার ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করিনি। তাছাড়া ব্যক্তিগত জীবনে আড়ালে রাখতেই পছন্দ করি। আমার জীবনের অনেক দিকই এখনও প্রকাশ্যে আসেনি।”

সারাদিন/১৯ এপ্রিল/এমবি 

Nagad