ঈদের ছুটিতে নেতাকর্মীদের প্রতি শেখ হাসিনার নির্দেশনা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংগৃহীত ছবি

আসন্ন ঈদুল ফিতরের ছুটিতে নিজ নিজ এলাকায় জনসংযোগের পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৯ এপ্রিল) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সভাপতিমণ্ডলী, সম্পাদকমণ্ডলী ও মহানগর নেতাদের যৌথসভায় গণভবন থেকে ভিডিওকলে যুক্ত হয়ে এ নির্দেশনা দেন তিনি।

উপস্থিত একাধিক নেতা বলেন, ‘আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেছেন। এ সময় তিনি ভিডিও কল দিতে বলেন। ভিডিও কলে নেত্রী উপস্থিত সকলকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি ঈদ উপলক্ষে জনসাধারণের মাঝে নেতাকর্মীদের যোগোযোগ বৃদ্ধির কথা বলেন।’

যৌথসভায় ছাত্রলীগের কমিটি করার কথা বলেছেন আওয়ামী লীগ সভাপতি। তিনি ছাত্রলীগ সভাপতি সাদ্দাম ও সাধারণ সম্পাদক ইনানকে ঈদের দুই একদিন পরেই কমিটি করার নির্দেশনা দেন।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, লে. কর্নেল (অব) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী সকল নেতাকর্মীকে সতর্ক থাকতে নির্দেশ দেন। ঈদে সকল নেতাকর্মীকে বাড়িতে গিয়ে বৃক্ষরোপণ করতেও নির্দেশ দিয়েছেন বলে উপস্থিত নেতারা জানান।

Nagad