পোশাকের কারণে রেস্তরাঁয় ঢুকতে পারলেন না উরফি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২৩

ছবি- সংগৃহীত

নতুন নতুন পোশাকের কারণেই সমালোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন ভারতীয় অভিনেত্রী উরফি জাবেদ। কখনও দড়ি দিয়ে, কখনও আবার রাংতা জড়িয়ে লজ্জা নিবারণ করেন। পোশাকের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন উরফি। খুন, ধর্ষণের হুমকিও পেয়েছেন। অনেক সময় আবার পরিস্থিতি বিশেষে ক্ষমা চাইতেও বাধ্য হয়েছেন উরফি।

এবার উরফিকে নিয়ে নয়া বিতর্ক। পোশাকের কারণেই নাকি রেস্তরাঁয় ঢুকতে দেওয়া হলো না উরফিকে। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানান ভারতীয় অভিনেত্রী উরফি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, অভিনেত্রী উরফি জাবেদের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে একটি রেস্তরাঁয় ঢুকলেন তিনি। সেখানেই জায়গা দেওয়া হলো না উরফিকে, সরাসরি হোটেল কর্তৃপক্ষের সাথে তর্কবিতর্কে জড়ান তিনি।

এর আগেও মুম্বইতে বাড়ি ভাড়া পাচ্ছিলেন না বলে ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী উরফি। এবার রেস্তরাঁয় নিষিদ্ধ তিনি!

নিজের ইনস্টাগ্রামে উরফি লিখেছেন, “এটা কি সত্যিই ২১ শতকের মুম্বই? আমাকে আজ একটি রেস্তরাঁয় প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। কারও যদি আমার পোশাক পছন্দ না হয়, তা নিয়ে আমার কিছু বলার নেই। তবে আমার সাথে এই ধরনের আচরণ মোটেই গ্রহণযোগ্য নয়। পোশাকের জন্যই যে এটা ঘটেছে সেটা স্বীকার করুন! কোনও অজুহাত দেবেন না। বিরক্তিকর!”

নিজের এই পোস্টটি রেস্তরাঁ কর্তৃপক্ষের নজরেও এনেছেন ভারতীয় অভিনেত্রী উরফি।

Nagad

সারাদিন/২৬ এপ্রিল/এমবি