ভাঙ্গায় ছবি তোলা নিয়ে ৬ গ্রামের সংঘর্ষে আহত ৩০

ফরিদপুর সংবাদদাতাফরিদপুর সংবাদদাতা
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২৩

ফরিদপুরের ভাঙ্গায় ছবি তোলাকে কেন্দ্র করে ৬ গ্রামের বাসিন্দাদের মধ্যে ২ ঘণ্টাব্যাপী সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যা ৭টায় ভাঙ্গা উপজেলায় শুরু হওয়া ওই সংঘর্ষ রাত ৯টায় গিয়ে থামে। উপজেলার আলগী ইউনিয়নের গুলপুনদী ও নাওরা, ছুলনা, শুয়াদী, চান্দ্রা, অপরপুর্টিসহ ৬ গ্রামের লোকজন দুই দলে বিভক্ত হয়ে এই সংঘর্ষে জড়িয়ে পড়েন।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়ারুল ইসলাম গণমাধ্যমকে এইসব তথ্য নিশ্চিত করেছেন।

সংঘর্ষে আহত হয়েছেন- আছাদ ও আজিজুল, হেলাল, সাহাদাৎ, সবুজ, ফারুক, আলাউদ্দিন, হিরো, মনির মোল্লা, ফাইজুর, আক্কাস মাতুব্বরসহ ৩০ জন। আছাদ ও আজিজুলকে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় এলাকার কয়েকজন যুবক ছুলনা বাজারে ছবি তুলছিলেন। এ নিয়ে যুবকদের মধ্যে গুলপুনদী গ্রামের বাবু বিশ্বাস, সুজন, আশরাফুল ও নাওরা এলাকার বাবু, রিফেলসহ কয়েকজন যুবকদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। এই ঘটনার জেরে গুলপুনদী ও নাওরা, ছুলনা, শুয়াদী, চান্দ্রা, অপরপুর্টি গ্রামের লোকজন দুই দলে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে অন্তত ৩০ জন লোক আহত হন।

ভাঙ্গা থানার ওসি জিয়ারুল ইসলাম বলেন, ছবি তোলা নিয়ে যুবকদের মধ্যে কথা-কাটাকাটির পরে গ্রামবাসীর মধ্যে মারামারি হয়। সংবাদ পেয়ে এলাকায় পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করেছি। এই ব্যাপারে এখনও কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Nagad

সারাদিন/২৯ এপ্রিল/এমবি