কেনাকাটার সাশ্রয়ে শুরু হল নতুন ক্যাম্পেইন “দারাজ এর চেরাগ”

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

প্রতি মাসের ৪ তারিখ থেকে “জাদুকরী সেভিংসে, সবই কিনুন দারাজে” ট্যাগলাইন নিয়ে শুরু হল ব্র্যান্ড নিউ ক্যাম্পেইন ‘দারাজ-এর চেরাগ’। দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস, দারাজ বাংলাদেশের এই ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা নিজের ও প্রিয়জনদের জন্য সাশ্রয়ী মূল্যে কেনাকাটার সুবিধা গ্রহণ করতে পারবেন। সাথে থাকবে বিভিন্ন ক্যাটাগরিতে এক্সক্লুসিভ ডিসকাউন্ট এবং বিভিন্ন ডিল অফার।

৪ থেকে ৮ মে ২০২৩ পর্যন্ত, ‘দারাজ এর চেরাগ’- এ গ্রাহকরা বিভিন্ন আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন, যার মধ্যে থাকছে নতুন ব্যবহারকারীদের জন্য ৮০ টাকা পর্যন্ত ফ্রি শিপিং, ৪৪% পর্যন্ত হট ডিল, প্রথম বারের অনলাইন পেমেন্টে ৫০% পর্যন্ত ভাউচার এবং দারাজ ক্লাবের সদস্যদের জন্য ১০% পর্যন্ত ভাউচার। এছাড়াও দারাজ ক্লাবের সদস্য নয় এমন গ্রাহকদের জন্য থাকছে ১.২ গুণ এবং সদস্যদের জন্য ১.৫ গুণ কয়েন বৃদ্ধির মত সুবিধা। এই ক্যাম্পেইন চলাকালিন গ্রাহকরা ফায়ারওয়ার্ক ভাউচার এবং মিস্ট্রি বক্সও জিততে পারবেন।

দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার তালাত রহিম বলেন, ‘গ্রাহকদের মাসিক বাজেট বরাদ্দ করার গুরুত্ব আমরা বুঝি। সেজন্যই আমরা তাদের মাসিক কেনাকাটার খরচ কমানোর জন্য ‘দারাজ-এর চেরাগ’ ক্যাম্পেইনটি ডিজাইন করেছি। আশা করছি এই উদ্যোগে আমাদের গ্রাহকরা আর্থিক সীমাবদ্ধতার বিষয়ে উদ্বিগ্ন না হয়ে তাদের প্রয়োজনীয় কেনাকাটা বাজেটের মধ্যেই করতে পারবেন।’

এই ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা বিভিন্ন ক্যাটাগরির পণ্যে ছাড় উপভোগ করবেন, যেমন গ্রোসারি, পুরুষ এবং নারীদের ট্রেন্ডি ফ্যাশন আইটেম, ঘর সাজানোর জন্য হোম অ্যান্ড লিভিং আইটেম, হোম অ্যাপ্লায়েন্সেস এবং বিউটি এসেনশিয়ালস আইটেম, পছন্দের মেকআপ আইটেম এবং আরও অনেক কিছু। দারাজ-এর চেরাগ ক্যাম্পেইনটির লক্ষ্য শুধু গ্রাহকদের মাসিক সঞ্চয়েই সাহায্য করা নয়, এর পাশাপাশি তাদের একটি আনন্দময় কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করা।