কেকেআর অধিনায়কের স্ত্রীকে দুই যুবকের হেনস্তা

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, মে ৭, ২০২৩

ছবি- সংগৃহীত

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক নীতীশ রানার স্ত্রী সাচি মারওয়াকে হেনস্তা করার অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে।

শনিবার (০৬ মে) রাতে দিল্লির রাস্তায় তাকে এই অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, দিল্লির কীর্তি নগরে শনিবার (০৬ মে) রাত সাড়ে ৮টায় কাজ থেকে বাড়ি ফেরার পথে দুই যুবক মোটরসাইকেলে করে সাচির গাড়ি ধাওয়া করে। এই ঘটনায় বেশ ভয় পেয়েছিলেন তিনি। এরপর বিবেক নামে ১৮ বছরের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

সাচি গাড়ি করেই কাজ থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময়ে মোটরসাইকেলে করে দুষ্কৃতী দুইজন তাকে ধাওয়া করতে শুরু করে। শুধু তাই নয়, তার গাড়িতে আঘাতও করে। সাচি পরে ভয়ংকর ঘটনাটি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন।

সেখানে সাচি মারওয়া জানান, তিনি দিল্লি পুলিশকে বিষয়টি রিপোর্ট করার চেষ্টা করেছিলেন, কিন্তু কর্তৃপক্ষও কোনো সাহায্য করেনি। যখন তিনি অভিযোগ নথিভুক্ত করার চেষ্টা করেন, তখন তাকে বলা হয়েছিল যে, এই বিষয়টিকে গুরুত্ব না দিতে। কারণ তিনি ইতিমধ্যে ‘নিরাপদ ভাবে বাড়িতে পৌঁছে গিয়েছেন।’ পুলিশ আরও পরামর্শ দিয়েছিল যে, পরবর্তীতে যেন এ রকম ঘটনা ঘটলে সাচি মারওয়া দুষ্কৃতিদের গাড়ির নম্বর নোট করে রাখেন।

এর পরেই ক্ষুব্ধ হয়ে দুই যুবকের ছবি দিয়ে সাচি তার ইনস্টাগ্রামে লিখেছেন, “দিল্লিতে খুব সাধারণ একটা দিন কাটালাম। কাজ থেকে গাড়ি করে বাড়ি ফিরছিলাম। এই ছেলে দুটো হঠাৎ করে আমার গাড়িতে ধাক্কা মারতে শুরু করলেন! কোনও কারণ ছাড়াই আমাকে বিরক্ত করা শুরু করলেন এবং আমার গাড়ির পিছু নিলেন। ফোনে দিল্লি পুলিশের কাছে অভিযোগ করার সময় ওরা আমাকে বলে, ‘যেহেতু আপনি নিরাপদে বাড়িতে পৌঁছে গিয়েছেন, তাই ছেড়ে দিন। পরের বার নম্বরটা নোট করে রাখবেন।’ আরও এক বার! তা হলে পরের বার ওদের ফোন নম্বরও নিয়ে রাখব।”

Nagad

এরপরে এই ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। যেখানে দুষ্কৃতিদের মুখ স্পষ্ট বোঝা গেছে, সেখানে দিল্লি পুলিশ প্রথমেই কেন কোনো ব্যবস্থা নিতে চায়নি, তা নিয়ে তীব্র বিতর্ক চলছে। তবে দিল্লি পুলিশের তরফে এখনও পর্যন্ত অভিযোগের উত্তর মেলেনি।

সারাদিন/০৭ মে/এমবি