রেড ক্রিসেন্ট সোসাইটিতে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, মে ১০, ২০২৩

ছবি- সংগৃহীত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটি ঢাকায় ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্ল্যায়েন্স বিভাগে কর্মী নিয়োগ দেওয় হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৭ মে পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ডিরেক্টর, অডিট।

পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমার্স/ ফিন্যান্সে অন্তত স্নাতক ডিগ্রি থাকতে হবে। অ্যাকাউন্ট্যান্ট/ অডিটর হিসেবে বিশেষ করে সিএ, সিএমএ, এসিসিএ, সিআইএ ও কিউআইএ প্রফেশনাল ডিগ্রি থাকলে বাড়তি সুবিধা দেওয়া হবে। অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল/ সুপারভিশন লেভেলে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। হিউম্যানিটারিয়ান রেসপন্সে কাজের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। অডিট ইনভেস্টিগেশন, কমপ্ল্যায়েন্স অডিট, এক্সটার্নাল অডিট, ইন্টারনাল অডিট, ইন্টারনাল অডিটিং ও ইনভেনটরি অডিটে অভিজ্ঞতা ও দক্ষতা থাকতে হবে। অ্যাকাউন্টস, অডিট, ইন্টারনাল অডিট, ট্যাক্স (ভ্যাট/ কাস্টমস ডিউটি/ ইনকাম ট্যাক্স) সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে এবং টাইপিং জানতে হবে। এমএস অফিসের কাজ জানাসহ ইন্টারনেট ব্রাউজিং জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়স: ৫৫ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

Nagad

কর্মস্থল: ন্যাশনাল হেড কোয়ার্টর্স, ঢাকা।

বেতন: মাসে ৯০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে ওয়েবসাইটের https://hotjobs.bdjobs.com/jobs/bdrcs/bdrcs396.htm এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১৭ মে, ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/১০ মে/এমবি