বুবলী নয়, শাকিবের বিপরীতে ইধিকা পাল

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, মে ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। এই সিনেমায় শাকিবের সাথে জুটি বেধেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

যদিও প্রথম যখন ‘প্রিয়তমা’ সিনেমার ঘোষণা দেওয়া হয়েছিল তখন এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করার কথা ছিলো নায়িকা শবনম বুবলীর। তবে শাকিবের সাথে বুবলীর তিক্ত সম্পর্ক হওয়ায় তা আর হচ্ছে না।

সম্প্রতি শাকিব খান ঘোষণা দিয়েছেন যে তিনি আর বুবলীর সাথে অভিনয় করবেন না। এরই মধ্যে ইধিকা পালকে নিয়েও কম জলঘোলা হয়নি। বাংলাদেশেও পৌঁছে গিয়েছেন ভারতীয় এই নায়িকা। অনেকেই শাকিব খানের নায়িকা হিসাবে ইধিকাকে মেনে নিতে পারেননি।

প্রথম সিনেমাতেই এত বিতর্ক। এই প্রসঙ্গে কী বলছেন নায়িকা? ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে ইধিকা পাল বলেন, “ভালো-খারাপ মিশিয়ে সবটা। মানুষ যেমন প্রশংসা করবেন, তেমনই আবার নিন্দাও করবেন। তাই সবটাই আমায় গ্রহণ করতে হবে। আমি এইসব নিয়ে ভাবছি না। কারও খারাপ লাগলে সেটা বলছেন। আমি জানি আমায় ভালো কাজ করতে হবে। তাই কাজে মন দেওয়ারই চেষ্টা করছি। আর চেষ্টা করছি যারা আমায় খারাপ বলছেন, তাদের যেন ভালো বলাতে পারি।”

গত ১০ মে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমায় ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে পোস্টারটি শেয়ার করেছেন শাকিব খান। সিনেমাটি নির্মাণ করছেন নির্মাতা হিমেল আশরাফ।

পোস্টারে দেখা যাচ্ছে- লম্বা চুল, পেছনে ঝুঁটি করা, বিষণ্ণ চেহারায় ঠোঁটে ধরানো সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব খান। পোস্টারের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যাত্রা শুরু’। সেই সাথে হ্যাসট্যগ দিয়ে লিখেছেন, ‘প্রিয়তমা’ ‘ঈদুল আজহা’।

Nagad

সারাদিন/১৩ মে/এমবি