বাঙালির স্বপ্নকে ব্যর্থ করতে এরা অপরাজনীতি করছে : নাছিম

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, মে ১৩, ২০২৩

জঙ্গিবাদী শক্তির নেপথ্যে পরিচালনাকারীরা বীর বাঙালির পাশে দাঁড়াইনি কখনো। বাঙালির স্বপ্নকে ব্যর্থ করতে এরা অপরাজনীতি করছে- বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

তিনি বলেন, যুদ্ধাপরাধী, ধর্মান্ধ, সাম্প্রদায়িক গোষ্ঠী বাংলাদেশকে পেছনে নিয়ে যেতে চায়। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে প্রয়োজনে আরেকটি যুদ্ধ করতে হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, এরা দেশকে গিলে ফেলে নব্য পাকিস্তানি ভাবধারায় ফিরিয়ে আনতে চায়। তাদের প্রিয়ভূমি পাকিস্তানে পাঠিয়ে দিতে হবে।

শনিবার (১৩ মে) বাংলা একাডেমিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভার প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, ভোট ও ভাতের অধিকার আদায়ে শেখ হাসিনার নেতৃত্বে লড়াইয়ে আমাদের কর্মীরা জীবন দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। জাতির পিতার সুদক্ষ পরিচালনায় স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি। আর শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তি পাচ্ছি। এখন করোনার অতিমারী থেকে বাংলাদেশ ঘুরে দাঁড়াতে শুরু করেছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে ভিক্ষুকের জাতি থেকে সমৃদ্ধ জাতি হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে।

বিএনপির উদ্দেশ্যে বাহাউদ্দীন নাছিম বলেন, জঙ্গিবাদী শক্তির নেপথ্যে পরিচালনাকারীরা বীর বাঙালির পাশে দাঁড়াইনি কখনো। বাঙালির স্বপ্নকে ব্যর্থ করতে এরা অপরাজনীতি করছে।

Nagad

স্মার্ট বাংলাদেশ বানাতে গেলে স্মার্ট স্বেচ্ছাসেবক লীগ করতে হবে উল্লেখ করে নাছিম বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার নেতৃত্বে আমাদের কাজ করে যেতে হবে।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাহুল হোসেন সাচ্চুর সভাপতিত্বে সভা সংগঠনের বিভিন্ন পর্যায়ের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা বক্তব্য দেন। সভা সঞ্চলনা করেন এ কে এম আফজালুর রহমান বাবু।