কলকাতায় সালমান খানের নিরাপত্তায় ৩ হাজার পুলিশ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, মে ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

মধ্যরাতে ভারতের কলকাতায় এসেছেন বলিউডের ভাইজান সালমান খান। থাকছেন দক্ষিণ কলকাতায় একটি বিলাসবহুল হোটেল। প্রায় ১৩ বছর পর কলকাতার মাটিতে পা রাখলেন বলিউডের ভাইজান। এর মধ্যেই লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন ভাইজান।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, বর্তমানে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পান বলিউড ভাইজান সালমান খান। এছাড়াও সালমান খানের মতো একজন তারকা শহরে অনুষ্ঠান করছেন, স্বাভাবিক ভাবেই নিরাপত্তা ব্যবস্থা যে প্রচন্ড কড়া হতে চলেছে, তা বোঝাই যাচ্ছে।

শনিবার (১৩ মে) সন্ধ্যায় ইস্টবেঙ্গল মাঠে সালমান খানসহ অভিনেত্রী সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, পূজা হেগড়ে, প্রভু দেবা, আয়ুষ শর্মার মতো তারকার অনুষ্ঠান। এই মুহূর্তে অপেক্ষায় প্রহর গুনছেন সালমান খানের অনুরাগীরা। বলিউড ভাইজানকে তারা চাক্ষুষ দেখবেন। কেমন চলছে শেষ মুহূর্তে প্রস্তুতি?

আনন্দবাজার আরও জানিয়েছে, এই মুহূর্তে প্রায় নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে গোটা ক্লাব চত্বর। পাশাপাশি সংলগ্ন রাস্তাগুলোও। নিরাপত্তায় কোনও ত্রুটি রাখতে চাইছে না ক্লাব। প্রায় তিন হাজার পুলিশ মোতায়েন থাকছে ক্লাব চত্বর থেকে অনুষ্ঠান ক্ষেত্রে সভাস্থলে। এছাড়া থাকছেন বিপুল সংখ্যার বাউন্সার। সন্ধ্যা ৬টায় খুলবে মূল প্রবেশদ্বার। ইতিমধ্যেই ক্লাব চত্বরে ভিড় জমাচ্ছেন সালমান খানের ফ্যানেরা।

এদিকে, মাঠে চলেছে শেষ মুহূর্তের মহড়া। বলিউড ভাইজানের হিট হিট গানে চলেছে নাচের প্রস্তুতি। কখনও বাজছে ‘কিসি কি ভাই কিসি কি জান’-এর গান, কখনও বাজছে ‘কিক’ সিনেমার ‘জুম্মে কি রাত’, কখনও আবার ‘দবাং’ সিনেমার মারকাটারি সব গান। নৃত্যশিল্পীরা ব্যস্ত শেষ মুহূর্তের প্রস্তুতিতে।

তাছাড়া প্রভু দেবা নাচবেন ‘মুকাবলা মুকাবলা’ গানে, পূজা নাচতে পারেন ‘বুটা বুম্মা’ গানের তালে, জ্যাকলিনের জন্য প্রস্তুত হয়েছে একটি গানের মিক্স। শোনা যাচ্ছে, অনুষ্ঠান শুরুর আগে কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করতে যাবেন বলিউড ভাইজান সালমান খান।

Nagad

সারাদিন/১৩ মে/এমবি