ভৈরবে ইতালি প্রবাসীর স্ত্রী-সন্তানের লাশ উদ্ধার

কিশোরগঞ্জ সংবাদদাতাকিশোরগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, মে ১৫, ২০২৩

কিশোরগঞ্জের ভৈরবে এক ইতালি প্রবাসীর স্ত্রী ও সন্তানের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ মে) বেলা ১১টার দিকে ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের শুম্ভুপুর পাক্কামাথা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের শুম্ভুপুর পাক্কামাথা এলাকার ইতালি প্রবাসী ফরহাদ মিয়ার স্ত্রী জোনাকি আক্তার (২৮) এবং তার ছেলে আলিফ (৩)।

নিহত জোনাকি আক্তারের বড় বোন ঝর্ণা বেগম বলেন, আমার বোনকে তার শ্বশুরবাড়ির লোকজনসহ প্রবাসে থাকা স্বামী প্রায়ই যৌতুকের জন্য বিভিন্নভাবে নির্যাতন করতো। অত্যাচারের কথা বললে তাকে আমাদের বাড়িতে চলে আসতে বলি। কিন্তু সে আসতে চায় না। সন্তানের মুখের দিকে চেয়ে সে সবকিছু সহ্য করে স্বামীর সংসার করতে চায়।

তিনি বলেন, রোববার রাতে হঠাৎ জোনাকি ফোন করে কান্নাজড়িত কণ্ঠে আমাকে দেখবে বলে সকালে তার বাসায় যেতে বলে। আমার সাথে তার শ্বশুরবাড়ির লোকজনের সম্পর্ক ভালো না হওয়ায় আমি সেখানে যাইনি। আবার আজ সকাল ১০টার দিকে আমাকে কল দিয়ে বলে, আপা আমার আলমারিতে কিছু টাকা আর সোনা আছে সেগুলো তুই এসে নিয়ে যা। পরে আমি আমার স্বামী ও ভাবিকে বোনের বাসায় পাঠাই। তারা গিয়ে দেখে আমার বোন ও তার ছেলে বাসার রুমের ভেতরে গলায় দড়ি বাঁধা অবস্থায় ঝুলছে। এ সময় তার শ্বশুরবাড়ির লোকজন বাসায় তালা দিয়ে পালিয়ে যায়।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক নওরিন ফাতেমা সুরভী গণমাধ্যমকে বলেন, স্বজনরা হাসপাতালে আনলে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে তাদের মৃত অবস্থায় পাই। তাদের দুই জনের গলায় দাগ পাওয়া গেছে। ময়নাতদন্ত প্রতিবেদনে তাদের মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) জিন্নাহ গণমাধ্যমকে বলেন, ইতালি প্রবাসীর স্ত্রীসহ সন্তানের মৃত্যুর খবর শুনে হাসপাতালে যাই। নিহতের গলায় আঘাতের দাগ পাওয়া গেছে। নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Nagad

সারাদিন/১৫ মে/এমবি